নতুন বছরে তারকাদের ভাবনা

প্রকাশ | ০১ জানুয়ারি ২০১৯, ১৯:৫০ | আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯, ১৩:১৮

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

আজ ইংরেজি বছরের প্রথম দিন। স্বাগত ২০১৯। নতুন বছর নিয়ে শোবিজ তারকাদের ভাবনা আরটিভি অনলাইনের পাঠকদের মাঝে তুলে ধরা হলো।

 

আসিফ আকবর, সঙ্গীতশিল্পী

সঙ্গীতের জন্য ২০১৮ সালটা বেশ ভালোই ছিল বলা যায়। তরুণ শিল্পীদের আবির্ভাব লক্ষ্য করা গেছে। শ্রোতারা নতুনদের গান পছন্দও করছেন। এছাড়া অডিও ইন্ডাস্ট্রিতে কয়েকটি নতুন প্রযোজনা প্রতিষ্ঠানের আগমন ঘটেছে। নতুন বছরে সবাই মিলিতভাবে সঙ্গীতের এই অগ্রযাত্রা অব্যাহত রাখবে বলে আমার বিশ্বাস। নতুন বছরে বাংলা গান আরও এগিয়ে যাবে।

 

ইয়ামিন হক ববি, চিত্রনায়িকা

চলচ্চিত্রের সব সংকট নতুন বছরে কেটে যাবে এমনটাই প্রত্যাশা আমার। গেলো বছর বিগ বাজেটের অনেক চলচ্চিত্র মুক্তি পেয়েছে। আমার জন্য গেলো বছরটি বিশেষ ছিল। কারণ আমার অভিনীত ও প্রযোজিত 'বিজলী' ছবিটি মুক্তি পায় গেলো বছর। এই ছবির মাধ্যমে প্রযোজকের খাতায় নাম লিখিয়েছি। দর্শকরা দেশের প্রথম সুপার হিরোইন ছবিটি গ্রহণ করেছেন। দেশের বাইরেও ছবিটি মুক্তি পায়। এদিকে নতুন বছরেও 'নোলক'সহ কয়েকটি চলচ্চিত্র মুক্তি পাবে। নতুন বছরে চলচ্চিত্রে সাফল্যের মাত্রা আরও বাড়বে বলে আশা করি।

 

আনিসুর রহমান মিলন, চিত্রনায়ক

নতুন বছর সবার জন্য ভালো কাটুক এটাই চাওয়া। গেলো বছর জুড়ে ভালো কাজ উপহার দেয়ার চেষ্টা করেছি। নতুন বছরে দর্শক আমার বেশ কিছু চলচ্চিত্র দেখতে পাবেন। এছাড়া নাটকেও নিয়মিত কাজ করবো। নতুন বছরে দর্শকদের কাছে আমার চাওয়া দেশীয় চলচ্চিত্র ও নাটক দেখুন।

 

মৌসুমী হামিদ, অভিনেত্রী

নতুন বছর সবার জন্য সুখের হবে। আনন্দ বয়ে আনবে এই প্রত্যাশা করি। শোবিজ অঙ্গন এগিয়ে যাবে। দর্শকদের আরও ভালো ভালো কাজ উপহার দিতে পারবো।   

বাপ্পী চৌধুরী, চিত্রনায়ক

 

চলচ্চিত্রের একজন মানুষ হিসেবে আমি চাই নতুন বছরে সারাদেশে নতুন নতুন মাল্টিপ্লেক্স নির্মাণ হবে। ছবি প্রদর্শন ব্যবস্থার উন্নয়ন হবে। সিনেমা হলের পরিবেশ ভালো হলে আমরা আরও বেশি দর্শক পাবো। আর নির্মাতা-প্রযোজকদের প্রতি একটাই চাওয়া দর্শকদের চাহিদা মতো চলচ্চিত্র নির্মাণ করতে হবে। আমরা যারা শিল্পী আছি নিজেদের সেরাটা দিয়ে কাজ করবো এই কথা দিচ্ছি।

 

অধরা খান, চিত্রনায়িকা

গেলো বছর আমার জন্য বিশেষ ছিল। কারণ আমার অভিনীত 'নায়ক' এবং 'মাতাল' নামে  দুটি ছবি মুক্তি পেয়েছে। নতুন বছরে 'পাগলের মতো ভালোবাসি' ছবিটি মুক্তি পাবে। এছাড়া আরও দুটি চলচ্চিত্রে কাজের কথা হয়েছে। শিগগিরই এসব ছবির শুটিং শুরু হবে। নতুন বছরে দর্শকরা আরও বেশি বেশি সিনেমা হলমুখী হবেন আশা করি।   

 

এম/এসএস