• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আরটিভিতে গানে-গানে নতুন বছর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ জানুয়ারি ২০১৯, ১৯:৪১

নতুন বছর সুখের হোক। আনন্দে কাটুক পুরোটা সময়। কাছে থাকুক প্রিয়জন। এমনই প্রত্যাশা নিয়ে শেষ হয়েছে গ্রামীণ ফোন প্রেজেন্টস মনের মানুষ-ক্লাব এশিয়া গানের অনুষ্ঠান। গান গেয়েছেন বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খান ও অনুপম রায়, সঙ্গে ছিল তাদের ব্যান্ড দল।

৩১ ডিসেম্বর সোমবার রাতে আরটিভিতে নীল হুররে জাহানের উপস্থাপনায় রাত ১০টায় গান গেয়েছেন তাহসান এবং রাত ১১টা ২০ থেকে ১টা ৩০ পর্যন্ত গেয়েছেন অনুপম রায়।

দুই ঘণ্টাব্যাপী এই অনুষ্ঠানে নীল হুররে জাহান জেনেছেন অনুপম রায়ের অনুভূতি। কলকাতার এই শিল্পী তার বাংলাদেশ প্রেম জানিয়েছেন দর্শকদের। বলেছেন, অনেকটাই স্বপ্নের মতো কেটে যায় বাংলাদেশে এলে। ‘কেমন লাগছে বাংলাদেশে এসে’ এমন প্রশ্নের জবাবে অনুপম রায় বলেন, 'মুখিয়ে থাকি বাংলাদেশে আসার জন্য। কবে ডাক আসবে বাংলাদেশ থেকে, আমরা অপেক্ষা করি।’ ২০১৮ এর শেষে নতুন বছরের সন্ধিক্ষণে ঢাকার টেলিভিশনে সরাসরি গাইতে পেরে অনুপমের কণ্ঠে ছিল বেশ উচ্ছ্বাস।

গল্প-কথায় মনের কথা শুনিয়েছেন অনুপম রায়। দর্শকদের তার জনপ্রিয় গান ‘আমি আজকাল ভালো আছি’ দিয়েই মাতানো শুরু করেন কলকাতার এই ব্যান্ডতারকা। এরপর একটা সময় তার কণ্ঠে ভেসে আসে বাংলা ব্যান্ডসংগীতের কিংবদন্তী শিল্পী আইয়ুব বাচ্চুর ‘‘তুমি কেন বুঝো না, তোমাকে ছাড়া আমি অসহায়’’ গানটি।

আইয়ুব বাচ্চুর প্রতি তার ভালোবাসার কথা জানতে চাইলে অনুপম রায় বলেন, বাচ্চু ভাইয়ের সৃষ্টি আজন্ম থেকে যাবে। মানুষটাকে আমি সামনাসামনি দেখেছি। কলেজ জীবনে বাচ্চু ভাই, এলআরবির বড় উৎসাহ ছিল।’

গ্রামীণ ফোন প্রেজেন্টস মনের মানুষ-ক্লাব এশিয়ায় আধা ঘণ্টার বেশি গেয়েছেন বাংলাদেশের তাহসান। শুনিয়েছেন নিজের প্রিয় গান। পুরো অনুষ্ঠান প্রাণবন্ত করে তুলেছিলেন দুই শিল্পী।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গানের জগতে ফারিণ, সঙ্গী তাহসান
বিয়ে করলেন সংগীতশিল্পী অনুপম রায়
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
বিয়ের আগেই ট্রল, মুখ খুললেন অনুপমের হবু স্ত্রী
X
Fresh