• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত ‘মিয়াভাই’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ ডিসেম্বর ২০১৮, ১৬:৩১

কিংবদন্তি চিত্রনায়ক আকবর হোসেন পাঠান। চলচ্চিত্রের মানুষের কাছে তিনি ‘মিয়াভাই’ বা নায়ক ফারুক নামেই পরিচিত। সফল এই চলচ্চিত্র নায়ক, প্রযোজক ও সংগঠক প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন করছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৭ (গুলশান-বনানী) আসনে নৌকার প্রার্থী হয়েছেন তিনি।

নির্বাচনকে ঘিরে চলছে তার প্রচারণা। আর মাত্র ৩ দিন পরেই নির্বাচন। আর তাই শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এরই মধ্যে বুধবার রাতে (২৬ ডিসেম্বর) ফারুক ভাষানটেক ও করাইল বস্তির মানুষদের সঙ্গে দেখা করেছেন। শুনেছেন তাদের দাবি দাওয়া। দিয়েছেন নানা রকম প্রতিশ্রুতিও। এসময় তার সাথে ছিলেন চলচ্চিত্রের নায়ক-নায়িকারাও।

এর আগে বিকেলে গুলশান-বনানীর বেশ কিছু ওয়ার্ডে ভোটারদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি এবং নিবার্চনী শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। জয়ী হওয়ার লক্ষেই চলছে তার প্রচারণা।

একইভাবে ২৫ ডিসেম্বর ঢাকা ১৭ আসনে নৌকার প্রার্থী চিত্রনায়ক ফারুকের প্রচারণায় অংশ নেন বিভিন্ন অঙ্গনের তারকারা। ওই প্রচারণায় অংশ নেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, অভিনেতা-নির্মাতা মাহফুজ আহমেদ, জায়েদ খান, সাইমন, ইমন, জয় চৌধুরী, চিত্রনায়িকা শাবনাজ, নিপুণ, মাহিয়া মাহি, রত্না, বিপাশা কবির, দিলারা, অঞ্জনা, নূতনসহ আরও অনেকেই।

এছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা শহীদুল আলম সাচ্চু, মডেল-অভিনেতা-ক্রীড়া সংগঠক ফয়সাল,উপস্থাপক আনজাম মাসুদ, প্রযোজক নেতা খোরশেদ আলম, গায়ক এসডি রুবেলসহ আরও অনেকে।

এদিকে আজ বৃহস্পতিবার গুলশান, মহাখালীসহ নিজ নির্বাচনী এলাকায় প্রচারণা চালাচ্ছেন নায়ক ফারুক।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
মেরিট স্কলারশিপ নিয়ে পড়ুন যুক্তরাজ্যে, পাবেন ৫০০০ পাউন্ড
গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে সাবেক আইজিপির ফেসবুকে পোস্ট
মালয়েশিয়ায় শোষণের শিকার হচ্ছেন বাংলাদেশি শ্রমিকরা
X
Fresh