• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘৩০০ এমপির কাছে তিনশটি মাল্টিপ্লেক্স চাই’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ ডিসেম্বর ২০১৮, ১৭:২৩

হালের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এবারের নির্বাচনে তারকাদের মধ্যে বেশ উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে। নির্বাচনী আমেজে আছেন বাপ্পিও। এর মাঝে ফিল্ম ইন্ডাস্ট্রির উন্নয়নের লক্ষ্যে নতুন সরকার ও এমপিদের কাছে কয়েকটি দাবি জানিয়েছেন তিনি।

নিজের নির্বাচনী ভাবনা নিয়ে তিনি আরটিভি অনলাইনকে বলেন, বাংলাদেশের ৩০০ এমপির কাছে তিনশটি মাল্টিপ্লেক্স চাই।

তিনি আরও বলেন, বহির্বিশ্বে যে কোনও দেশ তারা নিজেদের রিপ্রেজেন্ট করে হয় সংস্কৃতি না হয় খেলার মাধ্যমে। খেলাধুলায় অলরেডি আমরা ভালো অবস্থান তৈরি করতে পেরেছি। বিশেষ করে ক্রিকেটে। এখন সিনেমার পালা, কারণ হলিউড, বলিউড তাদের দেশকে রিপ্রেজেন্ট করছে।

বাপ্পি চৌধুরী বলেন, আর বিশেষ করে জেলা শহরগুলোকে ভার্চুয়াল সিটি বানানোর দাবি করছি। সারা শহর ক্লোজ সার্কিট ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত হবে, ট্র্যাফিক পুলিশ থাকবে না, সবকিছু কম্পিউটারাইজড হবে। এছাড়া ট্র্যাফিক নিয়ন্ত্রণের ক্ষেত্রে প্রযুক্তির ব্যবহারের আরও উৎকর্ষতা আনতে হবে।

‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে আবির্ভাব বাপ্পির। ক্যারিয়ারজুড়ে বেশ কয়েকটি দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি। বাপ্পি এখন শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২ ছবির কাজ করছেন। তার নায়িকা হিসেবে আছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচন নিয়ে বাপ্পির এক মুখে দুই কথা
ইসলামকে শান্তির ধর্ম মনে করেন বাপ্পি চৌধুরী
X
Fresh