• ঢাকা সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

জামালপুরের পথে আমজাদ হোসেনের মরদেহ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ ডিসেম্বর ২০১৮, ১৬:৩০
ছবি- শেষবারের মতো এফডিসিতে আমজাদ হোসেন
চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের মরদেহ তার জন্মস্থান জামালপুরের পথে। আগামীকাল রোববার বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হবে এই নির্মাতা, লেখক, গীতিকার ও অভিনেতাকে। ঢাকা থেকে আজ শনিবার বিকেল সাড়ে তিনটায় আমজাদ হোসেনের মরদেহবাহী গাড়ি জামালপুরের উদ্দেশে রওয়ানা হয়।

whirpool
গত ১৪ ডিসেম্বর বাংলাদেশ সময় দুপুর ২টা ৫৭ মিনিটে মারা যান আমজাদ হোসেন। বামরুনগ্রাদ হাসপাতালে তার চিকিৎসার বকেয়া বিল মিটিয়ে মরদেহ দেশে আনতে সময় লেগে যায়। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় আমজাদ হেসেনের মরদেহবাহী বিমান।

আজ শনিবার সকাল ১১টা ২০ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হয় আমজাদ হোসেনের মরদেহ। সেখানে সর্বস্তরের জনগণ শ্রদ্ধা নিবেদন করেন বরেণ্য এই নির্মাতাকে। এরপর নেয়া হয় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায়। সেখানে শ্রদ্ধা নিবেদন ও জানাজা শেষে আমজাদ হোসেনের মরদেহ নেয়া হয় তার দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে। সেখানে তাকে শ্রদ্ধা জানান চলচ্চিত্রাঙ্গন ছাড়াও বিভিন্ন ক্ষেত্রের মানুষ। এফডিসিতে একটি জানাজাও অনুষ্ঠিত হয়।

এরপর মরদেহ নেয়া হয় বেসরকারি টিভি চ্যানেল আই প্রাঙ্গণে। এখানেও একটি জানাজা হয়। এখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে এই চলচ্চিত্রকারের জন্মস্থান জামালপুরে। সেখানে আগামীকাল রোববার সকাল ১০টায় শেষ জানাজার পর বাবা-মায়ের কবরের পাশে সমাহিত হবেন আমজাদ হোসেন।

এম /ডি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়