• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আবারও হাসপাতালে টেলি সামাদ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ ডিসেম্বর ২০১৮, ১২:৩৭
ছবি সংগৃহীত

শক্তিমান কৌতুক অভিনেতা টেলি সামাদ দীর্ঘদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছেন। কিছু দিন আগে চিকিৎসা নিয়ে একটু সুস্থ হয়ে বাসায় ফিরলেও আবারও অসুস্থ হয়ে পড়েছেন এই অভিনেতা।

টেলি সামাদ এখন বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। জানিয়েছেন টেলি সামাদের মেয়ে সোহেলা সামাদ কাকলী।

কাকলী জানান, বাবার রক্তে হিমোগ্লোবিন কমে যাচ্ছিল। তাই আগের চিকিৎসকদের পরামর্শে বুধবার তাকে বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শুক্রবারে তার অবস্থার আরও অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়।

এদিকে টেলি সামাদের সুস্থতা কামনায় পরিবারের পক্ষে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তার পরিবার।

টেলি সামাদ নজরুল ইসলামের পরিচালনায় ১৯৭৩ সালের দিকে ‘কার বৌ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে এই অঙ্গনে পা রাখেন। তবে তিনি দর্শকদের কাছে যে ছবিটির মাধ্যমে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেন সেটি হলো ‘পায়ে চলার পথ’। এরপর অসংখ্য ছবিতে অভিনয় করেছেন। অভিনয়ের বাইরে ৫০টির বেশি চলচ্চিত্রে তিনি গানও গেয়েছেন।

বিটিভির ক্যামেরাম্যান মোস্তফা মামুন আবদুস সামাদ বাদ দিয়ে টেলি সামাদ নামটা দিয়েছিলেন। সেই থেকেই তাকে সবাই টেলি সামাদ নামেই চেনে।

৭০ দশক থেকে তাকে পর্দায় দেখেছেন দর্শকরা। এ যাবৎ অসংখ্য চলচ্চিত্র-নাটকে নানা ধরনের চরিত্রে তার দুর্দান্ত অভিনয় দর্শকের মনে দাগ কেটে আছে দারুণভাবে। নিজের অভিনয় শৈলি দিয়ে দর্শকদের বিনোদন ও হাসিতে সারাক্ষণ মাতিয়ে রাখতেন টেলি সামাদ। একসময় কমেডিয়ান বললেই চলে আসত তার নাম। চার দশকে প্রায় ৬০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন :

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh