• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নায়ক ফারুকের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ ডিসেম্বর ২০১৮, ২১:১০
ছবি সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশের বিভিন্ন প্রান্তে জনসভায় বক্তব্য রাখছেন। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দিচ্ছেন তিনি।

এবার মাটি ও মানুষের পছন্দের নায়ক। মিয়া ভাই খ্যাত আকবর হোসেন পাঠান ফারুকের জন্য ভোট চাইলেন তিনি।

রাজধানীর গুলশানে ইয়ুথ ক্লাব মাঠে নির্বাচনী জনসভায় আজ শুক্রবার বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।

এ সময় তিনি ঢাকা-১৭ আসনের দলীয় প্রার্থী নায়ক আকবর হোসেন পাঠান ফারুক, ঢাকা-১১ একেএম রহমত উল্লাহ, ঢাকা-১২ আছাদুজ্জামান খাঁন কামাল, ঢাকা-১৩ সাদেক খান, ঢাকা-১৪ আসলামুল হক, ঢাকা-১৫ কামাল আহমেদ, ঢাকা-১৬ ইলিয়াস উদ্দিন মোল্লা, ঢাকা-১৭ সাহারা খাতুন এবং ঢাকা-১ আসনে সালমান এফ রহমানের পক্ষে নৌকা মার্কায় ভোট চান।

এসময় শেখ হাসিনা বলেন, ঢাকা-১৭ আসনের দলীয় প্রার্থী তাকে আপনারা সবাই চেনেন। তিনি নায়ক আকবর হোসেন পাঠান ফারুক। অসংখ্য ভালো চলচ্চিত্রে অভিনয় করেছেন। এবার তিনি আপনাদের সেবা করার জন্য নির্বাচনে প্রার্থী হয়েছেন। তাকে নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

দেশীয় চলচ্চিত্রের এক সময়ের সুপারস্টার নায়ক ফারুক। মুক্তিযুদ্ধের সময় পাকহানাদারবাহিনীর ওপর ঝাঁপিয়ে পড়েছিলেন এই মুক্তিযোদ্ধা। দেশ স্বাধীন হবার আগে থেকেই তিনি বিভিন্ন আন্দোলনে অংশ নেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য ছিলেন নায়ক ফারুক। বঙ্গবন্ধুর দোয়া নিয়েই তিনি চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী 
বাংলাদেশ-কাতারের মধ্যে ১১ চুক্তি-সমঝোতার সম্ভাবনা
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
X
Fresh