• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

অভিনেতা মাহফুজ আহমেদের বাড়িতে হামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ ডিসেম্বর ২০১৮, ১৯:১৩
ছবি সংগৃহীত

অভিনেতা ও নির্মাতা মাহফুজ আহমেদের বাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। জানা গেছে, এই অভিনেতার লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে কে বা কারা হামলা করেছে। হামলার ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে তার পরিবার। এরই মধ্যে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। পুলিশ হামলাকারীদের খুঁজছে।

‘দুই দুয়ারী’ খ্যাত নায়ক বলেন, গতকাল আমার গ্রামের বাড়িতে সন্ত্রাসীরা হামলা করেছে। তারা দরজা-জানালা ভাঙচুর করেছে, ককটেল ফাটিয়েছে। হামলার সময়ে বাড়িতে আমার বৃদ্ধা মা ছিলেন, আমার ছোট ভাই ও তার ছোট ছেলে ছিল। আমার স্ত্রীও ছিল। স্থানীয় ওসি, এসপি সবাইকে জানিয়েছি। তারা আমাকে নিশ্চয়তা দিয়েছেন, এটা আর কখনও হবে না। যারা করেছে তাদের তারা খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবেন।

আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় দেখা গেছে মাহফুজ আহমেদকে। তবে এটা কোনও রাজনৈতিক হামলা কি-না এ ব্যাপারে মন্তব্য করেননি তিনি।

মাহফুজ জানিয়েছেন, তিনি কোনও রাজনৈতিক দলের কর্মী না। তবে ব্যক্তিগতভাবে শিল্পীদের প্রতি, শিল্পের প্রতি, নাটক সিনেমার প্রতি, সাহিত্যের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে মমতা, ভালোবাসা, খোঁজ খবর রাখা, এটা তাকে মুগ্ধ করে। আর এই মুগ্ধতার কারণে তার প্রতি আমার ব্যক্তিগত দুর্বলতা আছে।

অপরদিকে এই নায়কের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মরিশাসের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আরাফাতের দ্বিপাক্ষিক বৈঠক
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
গরু রেখে পালাল চোর, গাড়িতে আগুন দিলো জনতা
X
Fresh