• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফুরফুরে মেজাজে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ ডিসেম্বর ২০১৮, ২০:৫০

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। সম্প্রতি ‘বঙ্গ প্রবাসী মিলাপ ২০১৮’ অংশ নিতে দুবাই গিয়েছিলেন শ্রাবন্তী। অনুষ্ঠান তো ছিলই। পাশাপাশি দুবাইকে নতুন করে আবিষ্কারও করেছেন তিনি।

এই সফরে শ্রাবন্তী মরুভূমিতে একটি ঈগলের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন। আর সেটি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য পোস্ট করেছেন। ছবিতে হাস্যোজ্বল শ্রাবন্তী দেখলেই বোঝা যায় তিনি কতটা ফুরফুরে মেজাজে রয়েছেন।

কদিন আগেই শ্রাবন্তী অভিনীত ‘বাঘ বন্দি খেলা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমায় তার অভিনয়ও প্রশংসিত হয়েছে। এছাড়া নায়িকা এই মুহূর্তে হরনাথ চক্রবর্তীর ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ এবং অভিমন্যুর ‘টেকো’র কাজ করছেন শ্রাবন্তী।

এছাড়া শ্রাবন্তী বাংলাদেশের ‘যদি একদিন’ নামে চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে রয়েছেন জনপ্রিয় সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসান খান। মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

সিনেমায় তাহসান-শ্রাবন্তী ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। বিশেষ একটি চরিত্রে দেখা যাবে শিশুশিল্পী রাইসাকে। সম্প্রতি সিনেমাটির টিজার অনলাইনে প্রকাশ হয়। এটি দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে।

আরও পড়ুন :

এম/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এখন আর এসবে কিছু যায়-আসে না : শ্রাবন্তী
শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ
অভিনেত্রী থেকে নেত্রী হতে মনোনয়ন কিনলেন ঊর্মিলা
পারিশ্রমিকের দশ লাখ টাকা ফান্ডে দিলেন তারা
X
Fresh