• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নায়িকা হিসেবে প্রেমিকাকেই বেছে নিলেন দেব

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৫

দীর্ঘদিন ধরেই নায়ক ও প্রযোজক দেব পদ্মশ্রী সুভাষিণী মিস্ত্রিকে নিয়ে নতুন ছবিতে ‘সুভাষিণী’র চরিত্রে কোন নায়িকা অভিনয় করবেন তা নিয়ে চিন্তায় ছিলেন। ছবির পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের সঙ্গে একাধিকবার মিটিংও করেছেন প্রযোজক দেব।

কলকাতার স্থানীয় একটি ম্যাগাজিনের খবর, ইন্ডাস্ট্রির একাধিক নায়িকার অডিশনও নেয়া হয় চরিত্রটির জন্য। কিন্তু প্রযোজক দেব ও এই ছবির পরিচালক অনিকেতের কোনও নায়িকাকেই নাকি ‘সুভাষিণী’ রূপে পছন্দ হয়নি।

এদিকে নায়িকার অভাবে ছবির কাজও শুরু করা যাচ্ছিল না। অবশেষে মিটিংয়ে বসেন দেব-অনিকেত। এই মিটিংয়েই নাকি সিদ্ধান্ত হয়, ‘সুভাষিণী’র চরিত্রে রুক্মিণীকেই কাস্ট করা হবে। ছবিতে রুক্মিণীর জন্য প্রস্থেটিক মেকআপের সাহায্য নেয়া হবে।

দেব জানিয়েছিলেন, ‘সুভাষিণী’র চরিত্রের জন্য রুক্মিণীকে একেবারেই ভাবা হচ্ছে না। তা হলে কী এমন ঘটলো যে, রুক্মিণীকে কাস্ট করলেন দেব? এমন প্রশ্ন এখন অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে।

আগামী জানুয়ারি থেকেই নাকি নতুন এই ছবির শুটিং শুরু করবেন দেব। আপাতত রেকি করার প্রস্তুতি নিচ্ছেন অনিকেত।

দেব-রুক্মিণী প্রেম কাহিনী ইন্ডাস্ট্রির সবারই কম-বেশি জানা। চলতি বছরের মাঝামাঝিতে গুঞ্জন শোনা যায় ডিসেম্বরে বিয়ে করবেন এই দুই তারকা। তবে ডিসেম্বর চলে এলেও বিয়ের কোনও আলোচনায় নেই তারা।

আরও পড়ুন :

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে আরাম দেবে আম পান্না
চাকরি দেবে পপুলার ফার্মা, বছরে ৩ বোনাস
অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেবে ব্র্যাক, রয়েছে আকর্ষণীয় সুযোগ-সুবিধা
বিকেএসপির খেলোয়াড়দের স্বাস্থ্যবীমা দেবে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স
X
Fresh