• ঢাকা শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৬

টিজারে প্রশংসিত ‘যদি একদিন’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৮ | আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৭:৫০
বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ও মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ ‘যদি একদিন’ ছবির টিজার প্রকাশ হয়েছে। পূর্ব ঘোষণা অনুযায়ী ৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় আরটিভি ড্রামা চ্যানেলে টিজার উন্মুক্ত করা হয়।

টিজারে ছোট্ট রাইসার সঙ্গে সঙ্গীত তারকা ও ছবির নায়ক তাহসানের বাবা-মেয়ের এক দারুণ রসায়ন ফুটে উঠেছে। সেই সঙ্গে তাহসান-শ্রাবন্তীর প্রেম-বিরহের কিছুটা আঁচ পাওয়া যায়। পাশাপাশি ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন নতুন রূপে আসছেন তার ইঙ্গিত পাওয়া যায় এই টিজারে।

western সবমিলিয়ে নতুন কিছু পেতে যাচ্ছেন দর্শক তা বলার অপেক্ষা রাখে না। টিজারের নিচে ইউটিউব এর কমেন্টস বক্সেও দর্শকরা প্রশংসা করেছেন। শিগগিরই তারা ছবিটি দেখতে পাবেন বলে আশা প্রকাশ করেন। এছাড়া নায়ক হিসেবে তাহসান ভালো কিছু উপহার দেবেন প্রত্যাশা তার ভক্তদের। অন্যদিকে কলকাতার নায়িকা শ্রাবন্তীর রূপের প্রশংসা করেছেন অনেকেই।   

‘যদি একদিন’ ছবিতে তাহসান, শ্রাবন্তী, তাসকিন, শিশুশিল্পী রাইসার পাশাপাশি আরও অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে।

ছবিটি নিয়ে নায়ক তাহসান বলছিলেন, আমাদের দেশের একটি পরিবারের গল্প। এখানে কেন্দ্রীয় চরিত্রে ৮ বছরের ছোট্ট একটি মেয়ে অভিনয় করছে। সেই জায়গা থেকে আঁচ করা যাচ্ছে, এটি গতানুগতিক ধারার বাইরের একটি পারিবারিক চলচ্চিত্র হবে। যার প্রাণ হলো এর গল্প। আমরা মানুষের কাছে ইমোশনের জায়গা থেকে নিজেদের উপস্থাপন করতে চাই।

নায়িকা শ্রাবন্তী বলেন, ছবিতে আমার চরিত্রের নাম অরিত্রী। ভালোবাসার মতো একজন মানুষ। ভীষণ সুন্দর একটা চরিত্র। ছবিটি নিয়ে আমি নিজেও খুব আশাবাদী।

পরিচালক রাজ বলেন, গল্পই এই ছবির হিরো। চেষ্টা করেছি দর্শকদের ভালো একটি ছবি উপহার দেয়ার। বাকিটা দর্শকরা বিচার করবেন।

 

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়