• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কেন বিয়ে করছেন না কাজল?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ ডিসেম্বর ২০১৮, ১৩:২৬
ছবি: সংগৃহীত

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও তেলুগু ছবিতে নিজের আসন পাকা করে ফেলেছেন ইতোমধ্যেই। বেশ কয়েকটি বলিউড ছবিতেও অভিনয় করেছেন কাজল আগারওয়াল। ইনস্টাগ্রামে এই তারকার ফলোয়ারের সংখ্যাও প্রায় এক কোটি।

এই অভিনেত্রী এবার জানালেন, চলতি বছরই তার বিয়ের পরিকল্পনা ছিল। কিন্তু এবছর আর বিয়ে করা হবে না। কেন বিয়ে করছেন না কাজল? এই তারকা বলেন, ‘ব্যস্ততার জন্য এবছর বিয়ের আসরে বসতে চাইছেন না তিনি। তার হাতে রয়েছে নতুন ছবির কাজ। সঙ্গে নিজের ব্যবসা প্রতিষ্ঠানের ব্যস্ততা।

এবার তিনি ‘ইন্ডিয়ান ২’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কমল হাসানের সঙ্গে। সেই ছবির পরিচালক শঙ্কর। ছবিটিকে ঘিরে আগ্রহ তৈরি হয়েছে দর্শক মহলে। ছবিটিকে ঘিরে নিজেকে প্রস্তুত করছেন কাজল।

দক্ষিণের প্রথম সারির এই অভিনেত্রী এরই মধ্যে ঝুলিতে নিয়েছেন চারটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। ২০১৫ সালে মুক্তি পায় কাজল অভিনীত তেলুগু অ্যাকশন ছবি ‘টেম্পার’। বড় বাজেটের এই ছবিটি সুপারহিট হয়।

দক্ষিণী ছবি ছাড়াও বলিউডে বেশ জনপ্রিয় কাজল। অভিনয়ের পাশাপাশি ব্যবসাটাও তিনি করেন মন দিয়েই। ‘মার্সালা’ নামে তার গয়নার বুটিক হাউজ রয়েছে।

২০০৪ সালে বিবেক ওবেরয়-ঐশ্বরিয়া অভিনীত ‘কিউ হো গ্যায়া না’ ছবিতে তিনি কাজ করেছেন। তাকে দেখা গিয়েছে রণদীপ হুডার সঙ্গে ‘দো লবজো কি কাহানি’ ছবিতে।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাজলের সঙ্গে কথা না বলার কারণ জানালেন রানি মুখার্জি
‘শেষমেশ’, যে গল্প কাঁদিয়েছে দর্শকদের
সেন্সর পেল ঈদের দুই সিনেমা
বড় ‘গ্যাঞ্জামের’ ইঙ্গিত দিলেন নির্মাতা অমি
X
Fresh