• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নুসরাত আউট, প্রযোজকের পছন্দ মিমি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ ডিসেম্বর ২০১৮, ১৩:১৯
ছবি: সংগৃহীত

টালিউড ইন্ডাস্ট্রিতে তাদের ভালো বন্ধু বলেই সবাই জানেন। সোশ্যাল মিডিয়ায়ও একজন অপরের ছবিতে লাইক-কমেন্ট করে জানিয়ে দেন তারা ভালো বন্ধু। কিন্তু বাস্তবে নাকি তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না। টালিউড নায়িকা নুসরাত ও মিমি চক্রবর্তী সম্পর্কে এমন খবর প্রকাশ করেছে আনন্দবাজার।

দুই অভিনেত্রীই একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে বেশ ঘনিষ্ঠ। সেই প্রতিষ্ঠানটির সঙ্গে সাম্প্রতিক সময়ে নুসরাতের চাইতে মিমির সম্পর্ক নাকি বেশি ভালো হয়ে উঠছে। ফলে ছিটকে যাচ্ছেন নুসরাত। এ নিয়ে দুজনের মধ্যে চলছে ঠাণ্ডা-মনস্তাত্বিক লড়াই।

গত সেপ্টেম্বরে শাগুফতা রফিকের ‘ট্যাক্সি ড্রাইভার’ ছবির ঘোষণার সময় বিষয়টি সামনে আসে। সেই ছবিতে কাজ করার কথা ছিল নুসরাতের। কিন্তু হঠাৎ করেই সেই জায়গায় মিমিকে নিয়ে আসা হয়।

অথচ ওই ছবিতে অভিনয়ের জন্য নুসরাত নিজেকে প্রস্তুত করছিলেন। ছবির আনুষ্ঠানিক ঘোষণার ঠিক আগের দিন প্রযোজকের সঙ্গে তুমুল ঝগড়া হয় নুসরাতের এবং বাদ পড়ে নায়িকার নাম। সেই ঝগড়ার কারণ ঠিক কী ছিল, তা অবশ্য জানা যায়নি।

কেউ কেউ মনে করছেন নুসরাতের সঙ্গে প্রযোজকের ব্যক্তিগত সম্পর্কের অবনতির জন্য তাকে বাদ দেয়া হয়েছে। এই সুযোগে প্রযোজকের কাছে ভিড়েছেন মিমি চক্রবর্তী। অবশ্য নুসরাত দাবি করেছেন তার সঙ্গে প্রযোজকের সম্পর্ক ভালো রয়েছে। তিনি বলেন, ‘আমার সঙ্গে কোনও প্রযোজকের সম্পর্কই খারাপ হয় না।’

এদিকে মিমি চক্রবর্তী বলেন, আমার প্রতিযোগিতা নিজের সঙ্গেই। কী করে আরও ভাল কাজ করা যায়, সেটা ছাড়া আর কিছুই ভাবি না।তিনি যে প্রযোজনা সংস্থার পছন্দের পাত্রী হয়ে উঠছেন সে ব্যাপারে কী বলবেন?

এ প্রসঙ্গে মিমি বলেন, ‘আমার পারিশ্রমিক যদি বাড়ে তা হলে বুঝব আমি ফেভারিট। নইলে আর কী হল! আর আমি মানুষটা যেহেতু ভালো, তাই সবাই আমাকে এমনিই পছন্দ করে।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না করেও ৩ সন্তানের মা মিমি চক্রবর্তী
কেমন কাটলো নুসরাতের ঈদ
আইসিইউতে ফারিয়ার বাবা, নেই ঈদের আনন্দ
ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না : বর্ষা
X
Fresh