• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভাইরাল ছবি নিয়ে চটেছেন মিথিলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ ডিসেম্বর ২০১৮, ১৭:৪০
এই ছবিটিকে ঘিরেই সোশ্যাল মিডিয়ায় ভাসছে নানারকম মন্তব্য। ছবি: সংগৃহীত

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এবং সঙ্গীতশিল্পী-অভিনেতা জন কবিরের একটি ছবি হঠাৎ করেই ছড়িয়েছে ফেসবুকে। এই ছবিকে ঘিরে নানারকম মন্তব্য ভাসছে সোশ্যাল মিডিয়ায়।

বিষয়টি নিয়ে চটেছেন অভিনেত্রী মিথিলা। তিনি বলেন, ‘কাজের সূত্র ধরেই আমাদের এমন ছবি তুলতে হয়। কিন্তু এই ছবিটা নিয়ে ফেসবুকে যারা নানা রকম মন্তব্য করছেন, তারা আসলে মানসিক বিকারগ্রস্ত।’

জানা গেছে, গতকাল সোমবার বিকেলে একটি টিভি অনুষ্ঠানের শুটিং সেটে সেলফি তোলেন তারা। সন্ধ্যায় জন কবির ফেসবুকে ছবিটি শেয়ার করেন। সেখানে ক্যাপশনে লিখেন, ‘কনটেন্ট’। এরপর সেখানে নানারকম মন্তব্য আসা শুরু হয়। এর মধ্যে কিছু মন্তব্য বেশ অশালীন।

জন কবির বলেন, আমরা এখন কোনও কিছু যাচাই না করেই হুট করে নানারকম মন্তব্য করে ফেলি। এই চর্চাটা বিকৃত মানসিকতা। আর ফেসবুকে এই বিকৃত চর্চাটাই এখন বেশি হচ্ছে।

বাংলাভিশনে প্রচার হচ্ছে মিথিলার উপস্থাপনায় ‘আমার আমি’ নামের একটি অনুষ্ঠান। জানা গেছে, সেই অনুষ্ঠানের একটি পর্বের শুটিংয়ে হাজির হয়েছিলেন জন কবির ও তানযীর তুহিন। সেই সেটেই ছবিটি তোলা হয়েছিল। অনুষ্ঠানটি আগামী ২২ ডিসেম্বর রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে দেখানো হবে।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশের সামনে মিথিলাকে পেটাল ইউটিউবার রাকিব টিম
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
ভয়ে আছেন মিথিলা!
‘সৃজিতের স্ত্রী’ পরিচয়টা আমার জন্য দুর্ভাগ্যের
X
Fresh