• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

একফ্রেমে শাহরুখ-মাধুরী

অনলাইন ডেস্ক
  ০৪ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৭
ছবি: সংগৃহীত

বলিউডে শাহরুখ-মাধুরী মানেই অন্যরকম আবেদনময়ী রোমান্টিক জুটি। সেই দেবদাস সিনেমার মাধ্যমে কোটি ভক্তের মন জয় করে নিয়েছেন তারা। অনেক দিন পর শাহরুখ-মাধুরীকে পাওয়া গেলো একফ্রেমে।

গত ০২ ডিসেম্বর মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিবাহত্তোর সংবর্ধনা। সেই অনুষ্ঠানেই হাজির হয়েছিলেন বলিউডের অনেক তারকা। সেখানেই এক ফাঁকে ক্যামেরার ক্লিকে ধরা পড়েন শাহরুখ-মাধুরী।

শুধু যে শাহরুখ-মাধুরী একফ্রেমে ছিলেন তা নয়, পরিচালক সঞ্জয় লীলা বানশালীও ছিলেন একফ্রেমে। সেই সঙ্গে ছিলেন মাধুরীর স্বামী শ্রীরাম নেনে। মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে অনুষ্ঠিত হয় জাঁকজমক আয়োজন।

মাধুরী এখন 'টোটাল ধামাল' এবং 'কলঙ্ক' নামের দুটি ছবিতে অভিনয় করছেন। ইতোমধ্যে এই দুটি সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন তিনি। 'টোটাল ধামাল'-এ মাধুরী দীক্ষিতের সঙ্গে রয়েছেন অজয় দেবগণ, রিতেশ দেশমুখ এবং অনিল কাপুর।

'কলঙ্ক'-তে তার বিপরীতে রয়েছেন সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট। অন্যদিকে 'জিরো' ছবির প্রমোশন শুরু করে দিয়েছেন শাহরুখ খান। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

আরও পড়ুন :

পিআর/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র
X
Fresh