• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাইমার দুই রূপ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ ডিসেম্বর ২০১৮, ১৮:৩২

টালিউড ও বলিউড অভিনেত্রী রাইমা সেন। দর্শকদের মাঝে তুমুল জনপ্রিয় তিনি। বর্তমানে কলকাতার ভিন্ন ধারার ছবিতে বেশি দেখা যায় তাকে।

এবার দর্শকদের সামনে দুটি রূপে হাজির হতে যাচ্ছেন রাইমা। ছবির নাম ‘রিইউনিয়ন’। তার বিপরীতে আছেন পরমব্রত চট্টোপাধ্যায়। যদিও ছবিতে অতিথি চরিত্রে হাজির হচ্ছেন রাইমা। তবে গল্পের কারণেই এই ছবিতে কাজ করেছেন বলে জানান।

মুরারিমোহন রক্ষিত পরিচালিত ছবিতে বন্ধুত্বের গল্প দেখানো হবে। রাইমা ভারতীয় গণমাধ্যমে জানিয়েছেন, নতুন এই ছবিতে তার অভিনয় খুব বড় নয়। তবে চরিত্রটি খুব গুরত্বপূর্ণ। গল্পটি তার খুবই পছ্ন্দ হয়েছে। নব্বই দশকের কলকাতার ছাত্র রাজনীতি ও বন্ধুত্বের কাহিনি তুলে ধরা হয়েছে।

গল্পে দেখা যাবে, দীর্ঘদিন পর আবার এক সঙ্গে জড়ো হয়েছেন কলেজের বন্ধুরা। ২০ বছর পেরিয়েছে, নানা খাতে বয়েছে সকলের জীবন। তবে কেউ কেউ আবার সময়ের সঙ্গে এগিয়েও কোনও বিশেষ কারণে স্মৃতি আঁকড়েই থেকে গেছে। অনেক হারিয়ে যাওয়া বন্ধুদের রিউনিয়ন এই ছবি।

আগামী ৭ ডিসেম্বর ‘রিইউনিয়ন’ মুক্তি পাবে। এছাড়া বলিউডে দুটি ছবির কাজ করেছেন রাইমা। নতুন বছরে আরও একটি ছবির কাজ শুরু করবেন বলে জানান।

উল্লেখ্য, রাইমা সেন কলকাতার ছবির পাশাপাশি বলিউডে দর্শকপ্রিয়তা পেয়েছেন। ১৯৯৯ সালে ‘গডমাদার’র মাধ্যমে তার চলচ্চিত্রে পথচলা শুরু। তামিল ও মালয়ালম ছবিতেও কাজ করেছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh