• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

খ্রিস্টান রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে আজ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ ডিসেম্বর ২০১৮, ১৮:০৯

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস আজ ১ ডিসেম্বর খ্রিস্টান রীতিতে বিয়ে করতে যাচ্ছেন। ভারতীয় স্থানীয় সময় রাত সাড়ে ৭টায় এই বিয়ে হবে।

এরই মধ্যে যোধপুরের উমেদ ভবনে দুই তারকার বিয়ের তোড়জোড় শুরু হয়েছে। ২ ডিসেম্বর হিন্দু রীতিতে বিয়ে করবেন নিক-প্রিয়াঙ্কা।

বিয়ের অনুষ্ঠানে শুধু প্রিয়াঙ্কা-নিকের নিয়োগ করা নিরাপত্তারক্ষীরা রয়েছে। এ দায়িত্বে থাকাকালীন নিরাপত্তারক্ষীরা স্মার্টফোন ব্যবহার করতে পারবেন না। উমেদ ভবনের ক্যাটারিং কর্মীদের জন্যও একই ব্যবস্থা করা হয়েছে।

পাশাপাশি প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে যে অতিথিরা উপস্থিত থাকবেন, অনুষ্ঠানে থাকাকালীন তারা কোনও স্মার্টফোন নিয়ে ঢুকতে পারবেন না। অনুষ্ঠানের কোনও ছবি তোলা যাবে না বলে জানানো হয়েছে।

দুটি মার্কিন এবং একটি ভারতীয় ম্যাগাজিন ইতোমধ্যেই প্রিয়াঙ্কা-নিকের সঙ্গে বিয়ের ছবির জন্য চুক্তি করেছে। ফলে বিনা অনুমতিতে বিয়ের কোনও ছবি বাইরে প্রকাশ করার ব্যাপারে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

বলিউড তারকার বিয়েতে এমন ঘটনা এই প্রথম নয়। কিছুদিন আগেই দীপিকা-রণবীরের বিয়েতেও মোবাইল ফোন নিষিদ্ধ করা হয়। যার ফলে বিয়ের পর একটি নির্দিষ্ট সময় পর্যন্ত রণবীর-দীপিকার বিয়ের কোনও ছবি সংবাদমাধ্যমের কাছে এসে পৌঁছায়নি।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh