• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘খান’ পদবি ফেলে দিলেন মালাইকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ নভেম্বর ২০১৮, ১৮:২২

বলিউডের নম্বর ওয়ান আইটেম গার্ল তিনি। আইটেম গানে পারফর্ম করে রীতিমতো ভক্তদের মনে ঝড় তুলেছিলেন। এখনও তার আবেদন বিন্দুমাত্র কমেনি। তিনি মালাইকা অরোরা। সুপারস্টার সালমান খানের ভাইয়ের সাবেক স্ত্রী এই মালাইকা।

নতুন করে আবারও সম্পর্কে জড়িয়েছেন তার চেয়ে বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে। আর এই সম্পর্ক নিয়ে বলিউডে তুমুল আলোচনা চলছে। এবার মালাইকাকে ‘এএম’ লেখা লকেট পরে প্রকাশেই ঘুরতে দেখা যাচ্ছে। প্রশ্ন উঠেছে তা হলে কি ‘এ’ অর্থাৎ অর্জুন কাপুরের সঙ্গে বিয়েটা সেরেই ফেলবেন?

দিন কয়েক আগে ‘কফি উইথ করণ’ টিভি শোতে তিনি সিঙ্গেল নন একথা জানান অর্জুন। এরপরই এই জুটির বিয়ের জল্পনা আরও দৃঢ় হচ্ছে। এর মধ্যেই মালাইকার লকেটে ‘এএম’ লেখা দেখে ধারণা এ-এর অর্থ অর্জুন এবং মালাইকার নামের আদ্যক্ষর।

ভারতীয় গণমাধ্যমের খবর ২০১৭ সালের মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদ টেনেছেন মালাইকা। বিবাহ-বিচ্ছেদের পরও অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবি সরাননি মালাইকা। এতদিন পর সেই কাজটাই করলেন। আর তাতেই অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা আরও জোরদার হচ্ছে।

শোনা যাচ্ছে, আগামী বছরেই বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন মালাইকা-অর্জুন। এরই মধ্যে দুজনে মিলে নতুন ফ্ল্যাটও কিনেছেন নতুন সংসারের জন্য।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
ইরানের আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা জোরদার, ৩ শহরে ফ্লাইট বন্ধ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে কেনিয়ার সেনাপ্রধানসহ নিহত ৯
X
Fresh