• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মুম্বাইয়ে রণবীর-দীপিকার জমকালো সংবর্ধনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ নভেম্বর ২০১৮, ১৩:৩১
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় তারকাযুগল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের পর্ব সম্পন্ন হয়েছে। এবার হানিমুনের পরিলকল্পনা সাজাচ্ছেন এই নবদম্পতি। বেঙ্গালুরুর সংবর্ধনার পর গত বুধবার রাতে মুম্বাইতে হয়ে গেল তাদের জমকালো সংবর্ধনা।

এটি ছিল তাদের মুম্বাই সংবর্ধনার দ্বিতীয় পর্ব। এর আগে মুম্বাইয়ে প্রথম সংবর্ধনা অনুষ্ঠানে এসেছিলেন দুই তারকার পরিবার ও আত্মীয়রা। পরে দ্বিতীয় পর্বে মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে বুধবার রাত আটটার পর থেকে আসতে শুরু করেন অতিথিরা।

এ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন দীপিকার বাবা-মা। আর এখানে গণমাধ্যম ছাড়াও উপস্থিত হয়েছিলেন বেশ কয়েকজন খেলোয়াড় এবং নিকটাত্মীয়।

এর আগে গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কেমোর ভিল দ্য বালবিয়ানেলে দুই রীতিতে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে অনুষ্ঠিত হয়। এরপর ১৮ নভেম্বর সকালে ইতালির মিলান থেকে মুম্বাইতে ফিরে আসেন নবদম্পতি।

পরদিন বর রণবীর সিংকে নিয়ে বেঙ্গালুরুতে বাপের বাড়ি যান দীপিকা পাড়ুকোন। সেখানে ২১ নভেম্বর দ্য লীলা প্যালেসে দীপিকার পরিবারের পক্ষ থেকে আয়োজন করা হয় একটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

নবদম্পতি এখন পরিকল্পনা করছেন হানিমুনের। তবে আগামীকাল ১ ডিসেম্বর রাজস্থানের যোধপুরে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়েতে উপস্থিত হতে পারেন রণবীর-দীপিকা।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
সুখবর দিলেন দীপিকা-রণবীর
ঝলমলে শাড়িতে বাফটার মঞ্চে নজর কাড়লেন দীপিকা
এবার বাফটা অ্যাওয়ার্ডসে চমক দেখাবেন দীপিকা
X
Fresh