• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আরটিভিতে ‘এ লাভ স্টোরি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ নভেম্বর ২০১৮, ১৯:৩৬

ঢাকা শহরের একটা আবাসিক কলোনিতে রাব্বি তার বাবা-মায়ের সাথে থাকে। ওই কলোনিতেই নতুন আগমণ হয় এশা আর তার পরিবারের।

ছোটবেলা থেকেই এই এলাকায় থাকায় রাব্বিকে সবাই চেনে। কলোনির মাঠে ক্রিকেট খেলা, আড্ডা দেয়া রাব্বির নিত্যদিনের কাজ। এশারা যেদিন কলোনিতে প্রথম আসে সেই দিনই তাকে রাব্বির ভালো লেগে যায়।

এলাকার একটি মেয়ের মাধ্যমে এশার সাথে রাব্বি দেখা করতে চায়। তারপর একদিন রাব্বি এশাদের বারান্দার সামনে গিয়ে সাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকে থাকে।

এসময় এলাকায় তার আর কিছু বন্ধু গিয়ে বারান্দায় এশার দিকে তাকিয়ে থাকে। রাব্বি তাদের বলে এশাকে সে পছন্দ করে। রাব্বি এশাকে আকৃষ্ট করতে বাকিদের খেলার চ্যালেঞ্জ দেয়। ফুটবল খেলায় রাব্বির দল হেরে যায়।

একদিন রাব্বি এশার সাথে কলোনিতে দেখা করে। এভাবে দুজনের মধ্যে ভালো লাগা বেড়ে যায়। তারপর একদিন দুজন ছাদে দেখা করে; এমন সময় এশার মা চলে আসে। এশার মা রাব্বিদের বাড়িতে বিচার দেয়। রাব্বির বাবা রাব্বিকে মারে। এশাকেও তার মা বাড়ি থেকে বের হতে দেয় না।

দুজনের মধ্যে যোগাযোগ বন্ধ হয়ে যায়। এশা জানতে পারে রাব্বির বাবা রাব্বিকে শাসিয়েছে। এশা কলোনিতে রাব্বিকে খুঁজতে থাকে। পরে দুজনের দেখা হলে রাব্বি তাকে ভুলে যেতে বলে।

এভাবেই এগিয়ে যায় ‘এ লাভ স্টোরি’ নাটকের গল্প। আগামী শনিবার রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে নাটকটি। আর বি প্রিতম-এর রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন জোভান, তমা মির্জাসহ অনেকে।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেতু ভেঙে ভোগান্তি, ঝুঁকি নিয়ে চলাচল  
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     
দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিষহ জনজীবন
X
Fresh