• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

‘সাপলুডু’র শুটিং শেষে টেকনাফ থেকে লাইভে আসবেন শুভ-মিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ নভেম্বর ২০১৮, ১৫:৪৯
ছবি- পরিচালক দোদুলের সঙ্গে শুভ-মিম

গুণী নির্মাতা গোলাম সোহরাব দোদুলের প্রথম চলচ্চিত্র ‘সাপলুডু’র শুটিং শেষ হচ্ছে আগামী ৩ ডিসেম্বর। এরই মধ্যে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটির নির্মিতব্য ছবিটি বেশ আলোচনায় এসেছে। ছবিতে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও সালাউদ্দিন লাভলুর মতো তারকাদের দেখা যাবে।

এই মুহূর্তে ছবিটির শুটিং চলছে টেকনাফে। সেখান থেকে পরিচালক দোদুল জানালেন, ছবিটির শুটিং শেষ করার পর ওইদিন টেকনাফ থেকে ছবির নায়ক-নায়িকা শুভ ও মিম ফেসবুক লাইভে আসবেন। দর্শকদের সঙ্গে তাদের কাজের অভিজ্ঞতা শেয়ার করবেন।

এছাড়া অন্যান্য কলাকুশলীরাও কথা বলবেন লাইভে। আরটিভির অফিশিয়াল ফেসবুকে পেজ থেকে আগামী ৩ ডিসেম্বর বিকেল ৩ টায় লাইভে হাজির হবেন শুভ-মিম। ‘সাপলুডু’ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

একঝাঁক তারকা শিল্পীকে নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। কাজটি করতে পেরে কতটা সন্তুষ্ট পরিচালক গোলাম সোহরাব দোদুল? জবাবে তিনি বললেন, ছবিটির সঙ্গে সংশ্লিষ্ট প্রতিটি সদস্য নিজেদের উজাড় করে কাজ করেছেন। শুভ, মিম, জাহিদ ভাই, সালাউদ্দিন লাভলু ভাই- সবাই অনেক কষ্ট করেছেন। সন্তুষ্টির বিষয়ে এখনই কিছু বলতে চাই না। দর্শকরা বিচার করবেন ছবিটি কেমন হয়েছে।

এদিকে ‘সাপলুডু’র সঙ্গে যুক্ত হয়েছে অনলাইনে আন্তর্জাতিক নাটক-সিনেমা প্রদর্শনকারী প্রতিষ্ঠান ‘আইফ্লিক্স’। গতকাল বুধবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় ‘আইফ্লিক্স’র সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

রাজধানীর কারওয়ান বাজারের বিএসইসি ভবনের আরটিভি কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর হয়। আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও আইফ্লিক্স-এর চিফ অপারেটিং অফিসার মার্ক বার্নেট নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হঠাৎ এক ফ্রেমে শোবিজের জনপ্রিয় তারকা সুন্দরীরা
নতুন তিনটি চলচ্চিত্রে মিম
ঈদের দ্বিতীয় দিন আরটিভিতে যা দেখবেন
মায়ের ইচ্ছাতেই সিঙ্গাপুরে ঈদের ছুটি কাটাচ্ছেন মিম
X
Fresh