• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নিক-প্রিয়াঙ্কার বিয়েতে কঠোর নিরাপত্তা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ নভেম্বর ২০১৮, ১৪:৫৮
ছবি: সংগৃহীত

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। ইতোমধ্যে শুরু হয়ে গেছে বিয়ের আনুষ্ঠানিকতা। গতকাল বুধবার গণেশ পূজার মাধ্যমে মুম্বাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করেন প্রিয়াঙ্কা-নিক।

এরপরই চলে যান রাজস্থানের যোধপুরে। সেখানে আজ ২৯ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর সপ্তাহব্যাপী চলবে বিয়ের নানা আয়োজন। নিক জোনাস ও তার পরিবার এখন ভারতে অবস্থান করছেন। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেই বউ নিয়ে যুক্তরাষ্ট্রে ফিরবেন তারা।

এদিকে নিক-প্রিয়াঙ্কার বিয়েকে কেন্দ্র করে যোধপুরের উমেদ ভবনে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, বিয়ের জন্য উমেদ ভবনের নিজস্ব নিরাপত্তারক্ষীদের পাঁচ দিনের ছুটিতে পাঠানো হয়েছে।

বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র প্রিয়াঙ্কা-নিকের নিয়োগ করা নিরাপত্তা রক্ষীরা থাকবেন। দায়িত্বে থাকাকালীন নিরাপত্তারক্ষীরা স্মার্টফোন ব্যবহার করতে পারবেন না। উমেদ ভবনের ক্যাটারিং কর্মীদের জন্যও একই ব্যবস্থা করা হয়েছে।

পাশাপাশি প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে যে অতিথিরা উপস্থিত থাকবেন, অনুষ্ঠানে থাকাকালীন তারা কোনও স্মার্টফোন নিয়ে ঢুকতে পারবেন না। অনুষ্ঠানের কোনও ছবি তোলা যাবে না বলে জানানো হয়েছে।

দুটি মার্কিন এবং একটি ভারতীয় ম্যাগাজিন ইতোমধ্যেই প্রিয়াঙ্কা-নিকের সঙ্গে বিয়ের ছবির জন্য চুক্তি করেছে। ফলে বিনা অনুমতিতে বিয়ের কোনও ছবি বাইরে প্রকাশ করার ব্যাপারে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

বলিউড তারকার বিয়েতে এমন ঘটনা এই প্রথম নয়। কিছুদিন আগেই দীপিকা-রণবীরের বিয়েতেও মোবাইল ফোন নিষিদ্ধ করা হয়েছিল। যার ফলে বিয়ের পর একটি নির্দিষ্ট সময় পর্যন্ত রণবীর-দীপিকার বিয়ের কোনও ছবি সংবাদমাধ্যমের কাছে এসে পৌঁছায়নি।

এবার প্রিয়াঙ্কা-নিকও সেই ব্যবস্থায় করেছেন। তবে বিয়ের পরবর্তী সময়ে প্রিয়াঙ্কা-নিক নিজেরা কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh