• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আরটিভিতে ‘ধূসর আকাশ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ নভেম্বর ২০১৮, ১৮:৩৪
‘ধূসর আকাশ’ নাটকের দৃশ্য।

দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেলে আরটিভিতে আগামী ২৯ নভেম্বর, বৃহস্পতিবার রাত ৮টায় প্রচারিত হবে ফান অ্যান্ড এন্টারটেইনমেন্ট টাইম-এর বিশেষ নাটক ‘ধূসর আকাশ’।

মহিদুল মহিমের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, নীলাঞ্জনা নীলা, তাবাসসুম মিথিলা, আনন্দ খালেদ প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে- অয়ন একজন তরুণ নাট্যনির্মাতা, যিনি নিজেকে নাট্যনির্মাতা হিসেবে প্রতিষ্ঠিত করতে সংগ্রাম করে যাচ্ছেন। ঢাকা শহরে আর্থিক সংকটের মধ্য দিয়ে এবং সমাজের নানা কটাক্ষ সহ্য করেও তার চেষ্টা অব্যাহত রাখছে।

অয়নের প্রেমিকা তিথি, যার সাথে অয়নের আট বছরের সম্পর্ক। কিন্তু সেই সম্পর্কে এখন তিক্ততাই বেশি। কারণ মাস্টার্স শেষ হয়ে গেলেই তিথির বিয়ে হয়ে যাবে, ছেলে বাবার পছন্দে।

কিন্তু অয়ন নিজের পায়ে দাঁড়াবার চেষ্টা না করে মিডিয়ার পেছনে সময় নষ্ট করছে। এই নিয়ে তিথি অয়নের ওপর ভীষণ বিরক্ত। আর অয়ন মিডিয়াতে প্রতিষ্ঠিত হতে অনড়।

অয়নের অনেক কিছুই এখন আর তিথির ভালো লাগে না। তিথি একদিন অয়নকে বলে, তিথি ছাড়া দ্বিতীয় কোনও মেয়ে অয়নকে কখনও ভালোবাসত না। এরপরই একদিন হঠাৎ অয়নকে বৃষ্টি নামে একটি মেয়ে ফোন দেয়। যে মেয়েটি ১৩ বছর ধরে অয়নকে ভালোবেসে আসছে এবং খুঁজে আসছিল।

অবশেষে অয়নের দেখা পায়। বৃষ্টি অয়নের মিডিয়ায় কাজ করাকে খুবই পছন্দ করে। খুব অদ্ভুতভাবে তিথির অয়নের যা যা অপছন্দ, বৃষ্টির ঠিক সেগুলোই পছন্দ। ধীরে ধীরে অয়নের সাথে বৃষ্টির একটি ভালো সর্ম্পক তৈরি হয়।

এক সময় তিথির বিয়ে ঠিক হয়। আর বৃষ্টি অয়নকে প্রতিষ্ঠিত হওযার জন্য সব ধরনের সহযোগিতা করে। অবশেষে বৃষ্টির সহযোগিতায় অয়ন নাট্যনির্মাতা হিসেবে প্রতিষ্ঠিত হয়।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh