• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সোনাক্ষীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ নভেম্বর ২০১৮, ১৭:৪২
ছবি: সংগৃহীত

বলিউড তারকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা হয়েছে। একটি বিউটি অ্যান্ড ফ্যাশন কোম্পানি অভিযোগ করেছে এই তারকার বিরুদ্ধে। তাদের অভিযোগ, ২৮ লাখ রুপি নিয়ে ধোঁকা দিয়েছেন সোনাক্ষী।

জানা গেছে, ওই কোম্পানি সম্প্রতি দিল্লিতে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করে। অনুষ্ঠানে পুরস্কার তুলে দেওয়ার জন্য প্রতিষ্ঠানটি সোনাক্ষী সিনহাকে আমন্ত্রণ জানায়। চুক্তি অনুযায়ী প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ সোনাক্ষী সিনহার ব্যাংক অ্যাকাউন্টে ২৮ লাখ রুপি জমা দেয়।

কিন্তু সোনাক্ষী সিনহা ওই অনুষ্ঠানে যাননি। ওই কোম্পানী দাবি করেছে, সোনাক্ষীকে আগেই বিমানের টিকেট পৌঁছে দেয়া হয়েছিল। কিন্তু সোনাক্ষী অনুষ্ঠানে না যাওয়ায় বিপাকে পড়ে অনুষ্ঠানের আয়োজক কোম্পানি।

পরবর্তীতে অনুষ্ঠানটি বাতিল করতে বাধ্য হন বিউটি অ্যান্ড ফ্যাশন কোম্পানির মালিক প্রমোদ শর্মা। ইন্ডিয়ান বিউটি অ্যান্ড ফ্যাশন কোম্পানির মালিক প্রমোদ শর্মা পরবর্তীতে সোনাক্ষী সিনহার কাছে ২৮ লাখ রুপি ফেরত চান।

কিন্তু ওই অর্থ ফেরত দেননি সোনাক্ষী। প্রমোদ শর্মা অভিযোগ করেছেন, অর্থ ফেরত চাওয়ায় সোনাক্ষী সিনহার ম্যানেজার মালাদিকা খুদে বার্তার মাধ্যমে তাঁকে প্রাণনাশের হুমকি দেন।তবে সোনাক্ষী বিষয়টি নিয়ে ভারতীয় গণমাধ্যমে কোনো মন্তব্য করেননি।

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চোখ ধাঁধানো ‘হীরামান্ডির’ ঝলকে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
X
Fresh