• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রিয়াঙ্কার বিয়েতে যাবেন রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ নভেম্বর ২০১৮, ১৭:২৫
ছবি: সংগৃহীত

কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কেমোতে হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। এরপর ভারতে চলতি মাসেই অনুষ্ঠিত হয়েছে বিবাহত্তোর সংবর্ধনা।

রণবীর-দীপিকার বিয়ের রেশ থামতে না থামতেই এবার শুরু হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের ব্যস্ততা। আগামী ২৯ নভেম্বর শুরু হচ্ছে বলিউড তারকা প্রিয়াঙ্কা ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা, চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত।

ভারতীয় একটি সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আয়োজনে উপস্থিত থাকবেন রণবীর-দীপিকা। ইতোমধ্যে প্রিয়াঙ্কার পক্ষ থেকে রণবীর-দীপিকার কাছে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। তারা সেটি গ্রহণ করেছেন এবং রণবীর-দীপিকা ছাড়াও প্রিয়াঙ্কার অতিথির তালিকায় রয়েছেন, সঞ্জয় লীলা বানসালি, করন জোহর, রানী মুখার্জি ও তার স্বামী আদিত্য চোপড়াসহ অনেকে।

তবে অক্ষয় কুমার, আমির, সালমান ও শাহরুখ খান বিয়েতে হাজির হবেন না বলে জানা গেছে।আগামী ২৯ নভেম্বর বিয়ের আয়োজন শুরু হবে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে। সেদিন মেহরানগড় দুর্গে হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিশেষ সংগীতের অনুষ্ঠান। ৩০ নভেম্বর আমন্ত্রিত অতিথিদের জন্য থাকছে পার্টি। নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠজনেরা এই পার্টিতে অংশ নেবেন।

তবে বিয়ের মূল অনুষ্ঠান হবে উমেদ প্যালেসে আগামী ১ ডিসেম্বর, এদিন হবে গায়ে হলুদের অনুষ্ঠান। ২ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ে হবে হিন্দুরীতিতে। ৩ ডিসেম্বর খ্রিষ্টানরীতিতে বিয়ে করবেন এই দুই তারকা।

আরও পড়ুন :

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে লড়বেন যে ১০ প্রতিযোগী
জবিতে সেই শিক্ষার্থীকে হল ত্যাগের নির্দেশ
আম্বানির ছেলের বিয়েতে যাওয়ার পথে বিপত্তিতে অন্তঃসত্ত্বা দীপিকা
X
Fresh