• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আমজাদ হোসেনের মৃত্যু নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ নভেম্বর ২০১৮, ১১:১৯
ছবি: সংগৃহীত

বরেণ্য চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে ব্যাংককে নিয়ে যাবার জন্য প্রস্তুত রয়েছে এয়ার অ্যাম্বুলেন্স। আজ মঙ্গলবার যেকোনো সময় তাকে ব্যাংককে নিয়ে যাওয়া হতে পারে। তার শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এখন পুরো বিষয়টা চিকিৎসকরা তত্ত্বাবধান করছেন। মঙ্গলবার সকালে আরটিভি অনলাইনকে এমনটাই জানালেন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এসএ হক অলিক।

এদিকে আমজাদ হোসেন মারা গেছেন বলে খবর ছড়িয়েছে। এই বিষয়টিকে গুজব বলে মন্তব্য করেছেন অলিক। তিনি বলেন, এ ধরনের খবর কেন ছড়ানো হচ্ছে, আর কারা ছড়াচ্ছে জানি না। এই বিষয়টি নিয়ে আমজাদ হোসেনের পরিবার খুবই বিব্রত। সবাইকে অনুরোধ করবো, গুজব ছড়াবেন না।

সপ্তাহখানেক আগে মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় ঢাকার তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে ভর্তি করা হয় আমজাদ হোসেনকে। হাসপাতালে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। শুরু থেকেই তাঁকে কৃত্রিম উপায়ে শ্বাস-প্রশ্বাস দিয়ে বাঁচিয়ে রাখা হয়েছে। বাংলাদেশের বরেণ্য এই নির্মাতার শারীরিক অসুস্থতার খবর শুনে হাসপাতালে ভর্তির তিন দিনের মাথায় তাঁর চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আমজাদ হোসেনের চিকিৎসার জন্য মোট ৪২ লাখ ৩৫ হাজার টাকা দেয়া হয়েছে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে। এরমধ্যে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নিয়ে যাবার জন্য ২২ লাখ ৩৫ হাজার টাকা এবং চিকিৎসা ব্যয়ের জন্য ২০ লাখ টাকা।

হাসপাতালে আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্বে আছেন চিকিৎসক শহীদুল্লাহ সবুজ। তিনি সোমবার সন্ধ্যায় জানিয়েছিলেন, আমজাদ হোসেনের শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। তিনি আশঙ্কামুক্ত নন।

আরও পড়ুন :

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রথমবার একসঙ্গে অভিনয়ে আমজাদ হোসেনের দুই ছেলে
X
Fresh