• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হেলিকপ্টারে চড়ে বিয়ের আসরে যাবেন নিক-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ নভেম্বর ২০১৮, ১৮:১৭
ছবি: সংগৃহীত

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস বিয়ের পিঁড়িতে বসবেন চলতি মাসের শেষ সপ্তায়। ২৯ নভেম্বর থেকে ০৩ ডিসেম্বর চলবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আয়োজন। ইতোমধ্যে যুক্তরাষ্ট্র থেকে ভারতে চলে এসেছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা।

ভারতের যোধপুরে বসবে এই তারকা জুটির বিয়ের আসর। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া নিজে তদারকি করছেন বিয়ের সমস্ত আয়োজনের। রাজস্থানের যোধপুরের উমেদ ভবনে রয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

বিয়ের আসরে যাবার সময় যেন কোনও ঝামেলায় না পড়তে হয় তার জন্য বিশেষ হেলিকপ্টার ভাড়া করা হচ্ছে। হেলিকপ্টারে চড়েই বিয়ের আসরে পোঁছাবেন নিক-প্রিয়াঙ্কা। জানা গেছে, বিশেষ কয়েকজন অতিথিকেও হেলিকপ্টারে করে নিয়ে যাওয়া হবে বিয়ের আসরে।

নিক জোনাস এখন প্রিয়াঙ্কার বাড়ির আতিথেয়তা গ্রহণ করছেন। দিল্লিতে ডিনার পার্টিতেও যোগ দিতে দেখা যায় নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াকে। তাদের সঙ্গে দুই পরিবারের লোকজনেরাও উপস্থিত ছিলেন।

এদিকে বিয়ের বিভিন্ন জিনিসের তালিকা প্রস্তুত করতে নাকি প্রিয়াঙ্কার খুব ভালো লাগে। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে লিখেছেন, ‘একটা ওয়েডিং রেজিস্ট্রি গাইড তৈরি করলাম। খুব মজা লেগেছে।’

তার তালিকায় আছে দরকারি জিনিসের সঙ্গে মজার কিছু জিনিসও। তালিকায় আছে রান্নার জন্য পাতিল, প্লেট ইত্যাদি। এছাড়া জিপিএস ট্র্যাকার, রেইনকোট, আয়না, টিভি, তোয়ালে, ইনডোর বাইক, ডাম্বল সেট, টেনিস সেটসহ আরও অনেক কিছু।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh