• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘ফিল্ম ইন্ডাস্ট্রির স্বার্থে সবাইকে এক হয়ে কাজ করতে হবে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ নভেম্বর ২০১৮, ১৫:২১

সব বিভেদ ভুলে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিবেশক ও প্রযোজকদের মধ্যে মতের অমিল আগেও ছিল। সেসব আমরা আলোচনার মাধ্যমে সমাধান করেছি। জাজ মাল্টিমিডিয়ার সিনেমা হলে প্রজেক্টর মেশিন ভাড়া নিয়ে অনেকের আপত্তি আছে। প্রয়োজনে আমি আব্দুল আজিজের (জাজের কর্ণধার) সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলবো যেন তিনি এই ভাড়া ফ্রি করে দেয়। বললেন কিংবদন্তি চিত্রনায়ক ফারুক।

এফডিসিতে আয়োজিত মুক্তি প্রতীক্ষিত ‘দহন’ ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নায়ক ফারুক। কিন্তু ব্যস্ততার কারণে তিনি অনুষ্ঠানে হাজির হতে পারেননি। তবে ঠিকই ভিডিও বার্তার মাধ্যমে তার শুভকামনা জানিয়েছেন।

‘দহন’ ছবি নিয়ে ফারুক বলেন, আমি ছবিটি দেখিনি। তবে যতটুকু শুনেছি ছবিটি সমসাময়িক কাহিনি নিয়ে নির্মিত। আমি ছবিটির সাফল্য কামনা করছি।

আগত অতিথিদের উদ্দেশে বর্ষীয়ান এই নায়ক বলেন, এখানে যারা উপস্থিত হয়েছেন তারা চলচ্চিত্রের মানুষ। আমার আত্মার মানুষ। ফিল্ম ছাড়া জীবনে আর কিছুই ভাবিনি। চলচ্চিত্রের মানুষের ভালোবাসায় আমি ফারুক হতে পেরেছি। আপনাদের কাছে আমার একটাই চাওয়া সবাই এক হয়ে কাজ করুন। সব বিভেদ ভুলে এক হয়ে যান।

যৌথ প্রযোজনার নামে প্রতারণার ছবি নির্মাণের অভিযোগে জাজ মাল্টিমিডিয়ার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অবস্থান নিয়ে রয়েছে চলচ্চিত্রের ১৮টি সংগঠন নিয়ে গড়া চলচ্চিত্র পরিবার। গতকাল বৃহস্পতিবার ‘দহন’ ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানকে কেন্দ্র করে জাজের পক্ষ থেকে সকল সংগঠনের নেতাকর্মীদের আমন্ত্রণপত্র পাঠানো হয়। কিন্তু তাদের তেমন কোনও উপস্থিতি চোখে পড়েনি।

‘দহন’ ছবিতে জুটি হিসেবে দেখা যাবে সিয়াম ও পূজা চেরিকে। এতে আরও অভিনয় করছেন জাকিয়া বারী মম, মনিরা মিঠু, রাজ রীপা, শিমুল খান, উজ্জ্বল কবির হিমু, জামশেদ শামীমসহ অনেকে। চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল। রায়হান রাফী পরিচালিত ছবিটি মুক্তি পাবে ৩০ নভেম্বর।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাবদাহ : জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজের ক্লাস বন্ধ   
ছেলেমেয়েদের খেলাধুলায় আগ্রহী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
লঙ্কা প্রিমিয়ার লিগে দল কিনল বাংলাদেশি প্রতিষ্ঠান
ছেলেকে পাশে নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী
X
Fresh