• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ঢাকায় ফিরেই হাসপাতালে ববিতা, কাঁদলেন তিন বোন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ নভেম্বর ২০১৮, ০৯:৪৭
ছবি: সংগৃহীত

টানা চার মাস পর কানাডা থেকে ঢাকায় ফিরেছেন বরেণ্য অভিনেত্রী ববিতা। গত ১৯ নভেম্বর মধ্যরাতে ঢাকায় আসেন তিনি। তারপর গতকাল ২১ নভেম্বর চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে দেখতে হাসপাতালে ছুটে যান। এসময় ববিতার সঙ্গে ছিলেন তার দুই বোন সুচন্দা ও চম্পা।

ববিতা বলেন, আমজাদ ভাইয়ের হাসপাতালে ভর্তির খবরটা পাই কানাডার বিমানবন্দরে বসে। এরপর বিমানে থাকার কারণে বিস্তারিত খবর জানতে পারিনি। ঢাকায় এসে বাড়িতে একটু বিশ্রাম নিয়েই হাসপাতালে এসেছি তাকে দেখতে।

রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন আমজাদ হোসেন। ব্রেন স্ট্রোক করেছেন এই গুণী চলচ্চিত্রকার। গতকাল বুধবার বিকেলে আমজাদ হোসেনকে দেখতে হাসপাতালে গিয়েই কান্নায় ভেঙে পড়েন ববিতা, সুচন্দা ও চম্পা।

হাসপাতালের নিচেই ববিতার সঙ্গে দেখা হয় আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমানের। তারা তিন বোনকে নিয়ে নিবিড় পরিচর্যা কেন্দ্রে যান। আইসিইউ’র সামনে গিয়ে দেখা হয় আমজাদ হোসেনের স্ত্রী সুরাইয়া আখতারের সঙ্গে।

এসময় ববিতাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করেন তিনি। ববিতাও সেসময় কান্নায় ভেঙে পরেন। বাংলাদেশের বরেণ্য এই অভিনেত্রী যখন কাঁদছিলেন, পাশে ছিলেন বড় বোন সুচন্দা ও ছোট বোন চম্পা। আশপাশের সবার চোখ তখন টলমল করছে। আবেগপ্রবণ এক দৃশ্য তৈরি হয়।

ববিতা বলেন, ‘কত সুখ-দুঃখের স্মৃতি আমাদের। এতদিন পর ঢাকায় ফিরে এমন একটি খবর পাব আশাই করিনি। আমার জীবনে যে ক’টি সিনেমা মাইলস্টোন হয়ে আছে তার মধ্যে একাধিক ছবির পরিচালক আমজাদ ভাই। সবার কাছে আমজাদ ভাইয়ের সুস্থতার জন্য দোয়া চাইছি।’

গত রোববার (১৮ নভেম্বর) ব্রেন স্ট্রোক করেন চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেন। তিনি বর্তমানে রাজধানীর তেজগাঁওয়ে ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নেয়ার প্রক্রিয়া চলছে। আমজাদ হোসেনের চিকিৎসা খরচ বহন করার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন :

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্রে অভিনয় না করার কারণ জানালেন ববিতা
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা
হঠাৎ চলচ্চিত্র নিয়ে বিস্ফোরক মন্তব্য ববিতার
প্রথমবার একসঙ্গে অভিনয়ে আমজাদ হোসেনের দুই ছেলে
X
Fresh