• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শাকিব-অপুর ছেলের স্কুলজীবন শুরু

পাভেল রহমান, আরটিভি অনলাইন

  ২১ নভেম্বর ২০১৮, ১৮:২২
ছবি: সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের স্কুলজীবন শুরু হয়েছে। আজ বুধবার সকালে রাজধানীর বারিধারা এলাকার একটি স্কুলে জয়কে ভর্তি করেছেন অপু বিশ্বাস। আরটিভি অনলাইনকে এই তথ্য জানিয়েছেন অপু।

তিনি বলেন, সকালেই জয়কে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (এআইএসডি) ভর্তি করে এসেছি। কাল থেকেই প্রতিদিন স্কুলে যাবে। আমিই নিয়ে যাব। আর জয়ের বয়স তো কম তাই এখন শুধু স্কুলে যাওয়া-আসাটাই করবে। ওর বয়স মাত্র ২ বছর ৩ মাস। এই বয়সে কোনও ক্লাসে দেয়া হয় না। সে স্কুলে যাবে, খেলবে, আনন্দ করবে।

নিজের ব্যস্ততা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘এখন জয়কে নিয়েই সময় কাটে। পাশাপাশি কিছু কাজের ব্যাপারে কথা হচ্ছে। নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করবো। এটি একটি নারিকেল তেলের বিজ্ঞাপন। ঢাকার বাইরে শুটিং হবে। শিগগিরই শুটিংয়ে অংশ নেব।’

অপু বিশ্বাস বর্তমানে‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’নামে আরেকটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !
X
Fresh