• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

দীপিকার বাড়িতে আজ জমকালো আয়োজন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ নভেম্বর ২০১৮, ১৩:৫৬
ছবি: সংগৃহীত

বলিউডের নবদম্পতি রণবীর-দীপিকা এখন রয়েছেন বেঙ্গালুরুতে। সেখানে দ্য লীলা প্যালেসে আজ বুধবার দীপিকার পরিবারের পক্ষ থেকে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মুম্বাই থেকে গতকাল মঙ্গলবার বেঙ্গালুরুতে বাপের বাড়ি গিয়ে দুপুরে নিজের বিয়ের কিছু ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেন দীপিকা পাড়ুকোন। ব্যাঙ্গলুরু যাবার পথে মুম্বাই বিমানবন্দরে দেখা গেল নবদম্পতিকে।

সাদা আনারকলি পড়ে গলায় মঙ্গলসূত্র এবং হাতে চূড়া পড়ে দীপিকা যখন ক্যামেরার সামনে হাজির হন, তখন চিত্রশিকারিরা বন্দি করেন সেই দৃশ্য।

অন্যদিকে রণবীর সিংকেও লাগছিল একেবারে অন্যরকম। সাদা শেরওয়ানির ওপর জ্যাকেট চাপিয়ে দীপিকার হাত ধরে হাজির হলে, ক্যামেরার ফ্ল্যাশ পড়তে শুরু করে। শুধু তাই নয়, চিত্রশিকারিদের অনুরোধে নতুন বউয়ের হাতে ধরে রণবীরকে এক এক সময় এক এক রকম পোজ দিতেও দেখা যায়।

এর আগে গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে। প্রথমে কঙ্কিনি রীতি মেনে বিয়ে হয়। পরদিন সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এর আগেরদিন ছিল তাদের মেহেদি অনুষ্ঠান, রাতে হয় আংটিবদল।

বিয়ের সব অনুষ্ঠানেই রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন পরেছেন সব্যসাচীর ডিজাইন করা সব পোশাক। আজ ২১ নভেম্বর ব্যাঙ্গলুরুতে তাদের প্রথম বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন রয়েছে। এরপর ২৫ নভেম্বর মুম্বাইয়ে বলিউডের আরেকটি অনুষ্ঠান হবে।

আরও পড়ুন :

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
সন্তানের নাম ঠিক করলেন রণবীর-দীপিকা
X
Fresh