• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সালমানকে হত্যার হুমকি দিলেন শাহরুখ?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ নভেম্বর ২০১৮, ১২:৫৯
ছবি: সংগৃহীত

বলিউড তারকা সালমান খানকে হত্যার হুমকি দিয়েছেন শাহরুখ! আর এ নিয়ে বলিউডে শুরু হয়েছে তুমুল আলোচনা। তবে এই শাহরুখ সুপারস্টার নয়, উঠতি এক তরুণ।

ওই তরুণ বলিউডের সিনেমায় কাজ করতে চান। আর সিনেমায় সুযোগ করে দেয়ার জন্য তিনি সালমানের পেছনেও লেগেছেন। তাকে সিনেমায় কাজ করার সুযোগ করে দেয়া না হলে সালমানকে হত্যা করার হুমকিও দিচ্ছেন শাহরুখ।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, শাহরুখ নামের এক তরুণকে গত সোমবার উত্তরপ্রদেশ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার পুরো নাম শাহরুখ গুলাবনবি ওরফে শেরা।

অভিযুক্ত ব্যক্তির নাম শাহরুখ হওয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে ঘটনাটি। আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত পুলিশ হেফাজতে থাকতে হবে ওই যুবককে।

কিছুদিন আগে সালমান খানের ব্যক্তিগত সহকারীকে ফোন করে অভিযুক্ত তরুণ হুমকি দিয়েছেন। তার দাবি সালমান যেন তাকে বলিউডে কাজ করার সুযোগ করে দেয়, তা না হলে সালমানকে হত্যা করা হবে। ওই তরুণ নিজেকে শীর্ষ সন্ত্রাসী ‘ছোটা সাকিল’র দলের লোক বলে পরিচয় দেন।

এখানেই থেমে থাকেনি ঘটনা। এরপর গত ১৩ নভেম্বর সালমান খানের বাবা সেলিম খানের ফোন নম্বর সংগ্রহ করে তার কাছে সালমানের ফোন নম্বর চান। তিনি ফোন নম্বর দিতে অস্বীকৃতি জানালে, তাকেও হত্যার হুমকি দেয় ওই তরুণ।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
X
Fresh