• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আমজাদ হোসেনের শারীরিক অবস্থার অবনতি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ নভেম্বর ২০১৮, ১৯:৫৬
ছবি: সংগৃহীত

বরেণ্য চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেনের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তিনি বর্তমানে রাজধানীর তেজগাঁওয়ে ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ সোমবার বিকেলে সংবাদমাধ্যমকে আমজাদ হোসেনের শারীরিক অবস্থা জানান চিকিৎসক দলের প্রতিনিধি ডা. শহীদুল্লাহ সবুজ।

তিনি জানান, আমজাদ হোসেনের চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের প্রধান, সার্জারি বিভাগের প্রধান, কার্ডিওলজি বিভাগের প্রধান, আইসিইউ বিভাগের প্রধানসহ ছয় সদস্যের মেডিকেল বোর্ড কাজ করছে।

তিনি আরও জানান, গতকাল রোববার আমজাদ হোসেনের শারীরিক অবস্থা যা ছিল, এখন তার কিছুটা অবনতি হয়েছে। প্রয়োজনীয় ওষুধ দিয়ে তার রক্তচাপ স্বাভাবিক রাখার চেষ্টা করা হচ্ছে।

শহীদুল্লাহ সবুজ বলেন, এ ধরনের রোগীর অবস্থা ৭২ বা ৯৬ ঘণ্টা না গেলে বোঝা যায় না। এই সময়টা পার হওয়ার পর তার সম্পর্কে পুরোপুরি ধারণা পাব। আমজাদ হোসেনকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তিনি এখন লাইফ সাপোর্টে আছেন।

আমজাদ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন দোদুল বলেন, আব্বার শারীরিক অবস্থা ভালো না। এ অবস্থায় দেশের বাইরে নিয়ে যাওয়াও সম্ভব হচ্ছে না। সন্তান হিসেবে বাবার জন্য দোয়া চাওয়া আর ছাড়া আর কিছু বলার নেই।

আরও পড়ুন :

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রথমবার একসঙ্গে অভিনয়ে আমজাদ হোসেনের দুই ছেলে
X
Fresh