• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দাদি হলেন মমতাজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ নভেম্বর ২০১৮, ১৮:০৬
ছবি: সংগৃহীত

নির্বাচনী প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন জনপ্রিয় লোকসংগীত শিল্পী মমতাজ। এরই মধ্যে তার ঘরে আনন্দের খবর এলো। দাদি হয়েছেন মমতাজ। তার ছেলে মেহেদী খান কন্যা সন্তানের বাবা হয়েছেন।

আজ সোমবার, ১৯ নভেম্বর দুপুর সাড়ে ১২টায় রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে মেহেদী খানের স্ত্রী চৈতি দেওয়ান সন্তানের মা হন। বর্তমানে চৈতি দেওয়ান ও তার সন্তান সুস্থ আছেন।

নাতনির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন মমতাজ। তিনি বলেন, ‘আমার মেহেদীর ঘরে এক টুকরা চাঁদের আলো। আমার একটা নতুন নাম হলো, দাদি। সবাই দোয়া করবেন।’

মমতাজ এখন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। হাসপাতালে নাতনির মুখ দেখেই ছুটে যান মানিকগঞ্জে তার নির্বাচনী এলাকায়। নির্বাচনে অংশ নেওয়ার জন্য এরই মধ্যে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি।

নির্বাচনী ব্যস্ততার মাঝেও গানের মঞ্চেও দেখা যাচ্ছে তাকে। গেলো শুক্রবার রাজধানীর আর্মি স্টেডিয়ামে ‘ঢাকা আন্তর্জাতিক লোকসংগীত উৎসব’-এ গান গেয়েছেন মমতাজ। এছাড়া দেশজুড়ে উন্নয়ন কনসার্টেও সম্প্রতি গান গেয়েছেন তিনি।

উল্লেখ্য মমতাজের গুরু ‘মাতাল কবি’ রাজ্জাক দেওয়ানের ছোট ছেলে সুজন দেওয়ানের মেয়ে চৈতি দেওয়ানের সঙ্গে মেহেদী খানের বিয়ে হয়েছে ২০১৬ সালে ১৪ ফেব্রুয়ারি।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
না ফেরার দেশে জনপ্রিয় কণ্ঠশিল্পী হাসিনা মমতাজ
সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম কিনলেন সোহানা সাবা
সুযোগ বুঝে আমাকে টেনে-হিঁচড়ে নিচে নামিয়ে দিচ্ছে : মমতাজ
আমি কিন্তু ডরে ঘরের কোণে বসে থাকা মহিলা না : মমতাজ
X
Fresh