• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিটিভিতে ‘পরিবর্তন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ নভেম্বর ২০১৮, ১২:৪৪
ছবি: সংগৃহীত

বাংলাদেশ টেলিভিশনের বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন এর ২৯তম পর্ব প্রচার হবে আজ রোববার, ১৮ নভেম্বর রাত ১০টার ইংরেজি সংবাদের পর। মোট ১৬টি পরিবেশনা থাকছে এবারের পরিবর্তনে। পরিবর্তনের এবারের পর্বে থাকছে ২টি গান। একটি গান গেয়েছেন এ প্রজন্মের সংগীতশিল্পী লাবণ্য। গানটির সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ।

এছাড়া বরেণ্য ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর গাওয়া ৫টি জনপ্রিয় গানের সমন্বয়ে জাহিদ বাশার পংকজের নতুন কম্পোজিশনে এই প্রজন্মের চারজন কণ্ঠশিল্পী শুভ, তানভীর তারেক, কর্ণিয়া ও বৃষ্টির কণ্ঠে থাকছে ১১ মিনিটের একটি পরিবেশনা।

নৃত্যপরিচালক ও নৃত্যশিল্পী লিখন রায়ের পরিচালনায় চন্দন সিনহা ও সিঁথি সাহার গাওয়া একটি রোমান্টিক দ্বৈত গানের সাথে নৃত্য পরিবেশন করবেন জনপ্রিয় নৃত্যশিল্পী জুটি লিখন ও নাদিয়া।

মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে তিনটি বিষয় নিয়ে করা বিভিন্ন কুইজের মাধ্যমে। এর মধ্যে রয়েছে উত্তরসূরি, সমার্থক শব্দ এবং বিপরীত শব্দ।

হজম আলী, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁচকাটাখাঁচকাটা, উল্টো চলা, হিট করছে, মমিন-হাতেম, দুই মহিলা, তিন ব্যক্তি, মানিক-রতন প্রভৃতি নিয়মিত পর্বে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসংগতি ও ত্রুটিবিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙাত্বক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশ।

অভিনয় করবেন-দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, শাহীন খান, বি এম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, কাজী উজ্জ্বলসহ অনেকে। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে নওগাঁয় শিক্ষার্থীদের মানববন্ধন
পরিবর্তন আসছে এসএসসিতে, নতুন নামে হতে পারে পরীক্ষা
একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ
১১ পরিবর্তন নিয়েও জয় ইতালির
X
Fresh