• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

দীপিকার এনগেজমেন্ট আংটির দাম কত?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ নভেম্বর ২০১৮, ১৯:৩১

বলিউডের তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বিয়ে করেছেন। ইতালিতে গেলো ১৪ ও ১৫ নভেম্বর কোঙ্কনি ও সিন্ধ্রি— দুই প্রথাতেই বিয়ে করেন তারা। সেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন দীপিকা নিজেই।

লাল শাড়ি, সোনার ওড়না ও গয়নায় দীপিকাকে দেখে খুশি ভক্তরা। নজরে এসেছে নায়িকার এনগেজমেন্ট আংটিও। এখন শুরু হয়েছে সেই এনগেজমেন্ট আংটির দাম নিয়ে আলোচনা।

বিয়েতে দীপিকার হাতে অনেকগুলো আংটি দেখা গেছে। অনামিকায় ছিল এনগেজমেন্ট আংটি। হিরা ও প্ল্যাটিনামের মিশেলে তৈরি ওই আংটি দীপিকাকে উপহার দিয়েছেন রণবীর। বলিউড মহলের মতে, এই আংটির আনুমানিক মূল্য ২ কোটি টাকা।

এদিকে রণবীর-দীপিকা সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে সেজেছিলেন। দীপিকা লাল ওড়নায় সোনা দিয়ে খোদাই করা ছিল ‘সদা সৌভাগ্যবতী ভব’। সিন্ধ্রি প্রথায় বিয়ের জন্য এই ওড়না শ্বশুরবাড়ি থেকে উপহার পেয়েছেন দীপিকা।

বৃহস্পতিবার রাতে বিয়ের প্রথম ছবি শেয়ার করেন দীপিকা। বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানান বলিউড তারকারা। জানা গেছে, আগামী ১৮ নভেম্বর ভারতে ফিরছেন রণবীর-দীপিকা।

দীর্ঘ ৬ বছর প্রেমের পর অবশেষে বিয়ে করলেন দীপিকা-রণবীর। বিয়ের অনুষ্ঠান ব্যাপক নিরাপত্তা রাখা হয়। এমনকি অতিথিদের মোবাইল ফোনে ছবি তোলাও নিষেধ ছিল।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
X
Fresh