• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দীপিকাকে শ্বশুরবাড়ি থেকে সোনার ওড়না উপহার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ নভেম্বর ২০১৮, ১৭:৫৩

বলিউডের অন্যতম আলোচিত বিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো। দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে সরব গণমাধ্যম। চুটিয়ে ছয় বছর প্রেম করলেও এ নিয়ে কখনই কথা বলেননি দীপিকা। সিং সাহেবকে বিয়ের জন্য বেশ খানিকটা সময় নেন দীপিকা। কারণ তার মনে পুরনো প্রেমিক রণবীর কাপুর নাকি বাসা বেঁধেছিলেন।

কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রণবীর সিংয়ের ঘরণী হওয়ার সিদ্ধান্ত নেন এই অভিনেত্রী। ইতালিতে হয়েছে দীপিকা-রণবীরের স্বপ্নের বিয়ের অনুষ্ঠান। প্রথমদিন কোঙ্কনি প্রথা মেনে বিয়ে করেছেন এই তারকা জুটি। দ্বিতীয় দিন বিয়ে হয় সিন্ধ্রি প্রথায়। অমৃতসর থেকে এক পুরোহিতকেও নিয়ে গিয়েছিলেন দম্পতি। তবে বিয়ের বহু আয়োজনের মধ্যে অভিনব ছিল দীপিকার ওড়না।

ভারতীয় গণমাধ্যমের খবর, রণবীর-দীপিকা রং মিলিয়ে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে সেজেছিলেন। দীপিকা লাল ওড়নায় সোনা দিয়ে খোদাই করা ছিল ‘সদা সৌভাগ্যবতী ভব’। সিন্ধ্রি প্রথায় বিয়ের জন্য এই ওড়না শ্বশুরবাড়ি থেকে উপহার পেয়েছেন দীপিকা।

বৃহস্পতিবার রাতে বিয়ের প্রথম ছবি শেয়ার করেন দীপিকা। বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানান বলিউড তারকারা। জানা গেছে, আগামী ১৮ নভেম্বর ভারতে ফিরছেন রণবীর-দীপিকা।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
X
Fresh