• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অমিতাভ রেজার ‘রিক্সা গার্ল’ নভেরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ নভেম্বর ২০১৮, ১৮:৫২
অমিতাভ রেজা ও নভেরা রহমান। ছবি: সংগৃহীত

‘আয়নাবাজি’-খ্যাত নির্মাতা অমিতাভ রেজার পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে নতুন ছবি ‘রিক্সা গার্ল’। ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ছবিটিতে অভিনয় করবেন। এই খবর প্রকাশ হলেও এবার জানা গেল নতুন তথ্য।

ছবিটিতে শাকিবের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন নভেরা রহমান। মঞ্চ ও টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মোমেনা চৌধুরীর মেয়ে নভেরা হতে যাচ্ছেন অমিতাভের ‘রিক্সা গার্ল’। যদিও বিষয়টি নিয়ে এখনই বিস্তারিত জানাতে চাননি নির্মাতা।

আগামী ডিসেম্বরে ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। সেখানেই ছবিটির কুশিলবদের বিষয়েও বিস্তারিত জানাবেন তিনি। অমিতাভ রেজা বলেন, ‘সিনেমায় কে কে অভিনয় করছেন তা এখনি বলতে চাই না। তবে ছবির প্রধান পাত্র-পাত্রী চূড়ান্ত হয়ে গেছে। ঘোষণার দিনই সবাই জানানো হবে।’

এদিকে‘রিক্সা গার্ল’ ছবির রিক্সা কন্যা কে হতে পারেন? অনেকের মাঝেই তৈরি হয়েছে আগ্রহ। ইন্টারন্যাশনাল মুভি ডাটাবেজে (আইএমডিবি) জানাচ্ছে, রিক্সা গার্ল ছবির নাইমা চরিত্রে অভিনয় করবেন নভেরা রহমান। সঙ্গে থাকছেন শাকিব খান।

ছবির প্রযোজক এরিক জে অ্যাডামস, সহ-প্রযোজক ক্যাথলিন এম অ্যাডামস, সহযোগী প্রযোজক মেহজাবিন রেজা ও আসাদ সকাল। আর এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে আছেন মাইকেল ভ্যানডেওয়ালে।

এই বিষয়ে জানার জন্য আরটিভি অনলাইন যোগাযোগ করে নভেরার মা অভিনেত্রী মোমেনা চৌধুরীর সঙ্গে। তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে আপাতত আমি কোনও মন্তব্য করবো না।'

নভেরা রহমান এর আগে সিনেমা, তথ্যচিত্র ও টিভি নাটকে অভিনয় করেছেন। মঞ্চনাটকেরও সঙ্গে যুক্ত আছেন। সম্প্রতি অভিনয় করেছেন রুবাইয়াত হোসেন পরিচালিত ‘মেড ইন বাংলাদেশ’ছবিতে। এই ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
‘আমি বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না’
X
Fresh