• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রহস্যঘেরা বাড়ি ‘হাজার বত্রিশ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ নভেম্বর ২০১৮, ১৬:৩৫

জাফর সাহেবের সারাজীবনের স্বপ্ন ছিল একটি বাড়ি করার, করেনও। বাড়ির নাম্বার ১০৩২। কিন্তু সে সুখ তার সইলো না। তার স্ত্রী মারা গেলেন। তিনি ছেলেমেয়েদের নিয়ে দোতলায় থাকেন। একতলা ভাড়া দিয়ে রাখলেও কেউ এখানে থাকতে চায় না।

কেমন যেন ভূতুরে ব্যাপার আছে এখানে। সবাই বলে রাতে জাফর সাহেবের স্ত্রী ঘুরে বেড়ান একতলায়। কেউ কেউ আবার হেসে উড়িয়ে দেয় এমন সব কথাকে। টিকে থাকতে পারে না কোনও পরিবারই।

এভাবেই গল্পের আবর্তে গল্প তৈরি হয়। আর আমরা দেখতে পাই একেকটা নতুন পরিবার নতুন নতুন সমস্যা নিয়ে এসে হাজির হয় জাফর সাহেবের ১০৩২ বাড়ির নীচ তলায়।

এমন একটি গল্প নিয়েই তৈরি হয়েছে ধারাবাহিক নাটক ‘হাজার বত্রিশ’। নাটকে অভিনয় করেছেন- আবুল হায়াত, রুনা খান, আফরান নিশো, অপর্ণা ঘোষ, শ্যামল মওলা, নাজিরা মৌ, সেলিম আহমেদ, সাব্বির আহমেদ, নুসরাত জাহান নিপা, রাশেদা রাখি, নিকুল কুমার মন্ডল, জাহাঙ্গীর আলমসহ অনেকে প্রমুখ।

নাটকটির রচনা করেছেন পান্থ শাহরিয়ার। যৌথভাবে পরিচালনা করেছেন মানসুর আলম নির্ঝর ও শৌর্য দীপ্ত সূর্য। নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান পথিক। আজ বুধবার (১৪ নভেম্বর) থেকে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় মিনিটে নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
মেহেরপুরে তীব্র তাপপ্রবাহ, কমেছে শ্রমজীবীদের আয়
পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে : রওশন এরশাদ
X
Fresh