logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

নির্বাচনের মাঠে মুখোমুখি রোকেয়া প্রাচী ও শমী কায়সার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ নভেম্বর ২০১৮, ১৬:৪৯ | আপডেট : ১২ নভেম্বর ২০১৮, ১৬:৫৭
ছবি: সংগৃহীত
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন অভিনেত্রী রোকেয়া প্রাচী ও শমী কায়সার। দুজনই দেশের জনপ্রিয় তারকা অভিনেত্রী। এবার নির্বাচনের মাঠে একই আসনে মুখোমুখি হচ্ছেন এই দুই তারকা।

‘ফেনী-৩’ আসন থেকে এবারের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান রোকেয়া প্রাচী ও শমী কায়সার। রোকেয়া প্রাচী বলেন, ‘শেষ পর্যন্ত দলীয় মনোনয়ন কে পাবেন জানি না। তবে দল থেকে যাকেই চূড়ান্ত করা হবে। তার জন্যই নির্বাচনের প্রচারণায় মাঠে থাকবো। দল যদি আমাকে প্রার্থী হিসেবে চূড়ান্ত করে তবে আমি নির্বাচনে লড়বো।’

অন্যদিকে শমী কায়সার বলেন, ‘দল থেকে আমাকে মনোনয়ন দেয়া হবে বলে আশাবাদী। তবে দল যাকে চূড়ান্ত করবে তার জন্যই নির্বাচনের মাঠে থাকবো। বিপুল ভোটে বাংলাদেশ আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে। এমনটাই আমার প্রত্যাশা।

উল্লেখ্য গত ৮ নভেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, নির্বাচনের জন্য আগামী ২৩ ডিসেম্বর (রোববার) চূড়ান্ত করা হয়।

আজ সোমবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ৭ দিন পিছিয়ে ৩০ ডিসেম্বর নির্ধারণ করে পুনঃতফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।
 

আরও পড়ুন :

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়