• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রণবীরকে বিয়ে করতে চান সারা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ নভেম্বর ২০১৮, ১৬:১৮

অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রণবীর কাপুর। যেকোনো সময়ই তারা বিয়ের পিঁড়িতে বসবেন বলে শোনা যাচ্ছে। শেষ পর্যন্ত বিয়ে হয় কিনা এ সন্দেহ উড়িয়ে দেয়া যাচ্ছে না। কারণ অতীতে দীপিকা, ক্যাটরিনাসহ আরও অনেকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রণবীরের। কিন্তু কোনও সম্পর্কই স্থায়ী হয়নি।

রণবীরের সঙ্গে বিভিন্ন নায়িকার প্রেমকাহিনি চলতেই থাকে। এবার সাইফ আলী খানের কন্যা সারা আলী খান সরাসরি রণবীরকে বিয়ে করতে চাইলেন। সাইফের প্রথম স্ত্রী অমৃতার মেয়ে সারা। এদিকে রণবীর হচ্ছেন কারিনার চাচাতো ভাই। সেই সূত্রে তৈমুরের মতো সারারও মামা হন রণবীর। কিন্তু সেসব কিছুর তোয়াক্কা না করেই রণবীরকে বিয়ের ইচ্ছার কথা জানালেন সারা।

এক অনুষ্ঠানে রণবীর কাপুরকে বিয়ে করতে চান তিনি। আর 'ডেটে' যেতে চান কার্তিক আরিয়ানের সঙ্গে। এসব কথা অবশ্য মজা করেই বলেছেন হালের এই ক্রেজ। ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলী খানের সঙ্গে হাজির হন মেয়ে সারা আলী খান। আর সেখানেই সারার ভালো লাগার মানুষকে নিয়ে প্রশ্ন করেন করণ।

যা শুনে সারা বলেন, কোনও ঘোরাঘুরি নয়, রণবীরের সঙ্গে সোজা বিয়ের পিঁড়িতে বসতে চান তিনি। অন্যদিকে কার্তিক আরিয়ানের সঙ্গে সারা ‘ডেটে’ যাওয়ার ইচ্ছের কথা বলেন।

সম্প্রতি সারার প্রথম সিনেমা ‘কেদারনাথ’-এর টিজার এবং পোস্টার প্রকাশ হয়েছে। এতে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা মুসলিম, মা হিন্দু— যে ধর্ম অনুসরণ করেন সারা
X
Fresh