• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মিমের জন্মদিনে সারপ্রাইজ

পাভেল রহমান, আরটিভি অনলাইন

  ১১ নভেম্বর ২০১৮, ১৭:৪৫
ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের জন্মদিন ছিল শনিবার (১০ নভেম্বর)। আরটিভি অনলাইনকে এই তারকা আগেই জানিয়েছিলেন, দিনটি অন্য সব দিনের মতোই কাটাবেন। দিনের শুরুতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে অংশ নেবেন।

কিন্তু দিনটি আর সাধারণ রইলো না এই অভিনেত্রীর। পরিবারের সবার ভালোবাসা আর শুভাকাঙ্খিদের শুভেচ্ছায় সিক্ত হয়ে অন্যরকম একটি দিনই কাটালেন মিম। রোববার আরটিভি অনলাইনকে এ কথা জানান মিম।

এই অভিনেত্রী বলেন, ভেবেছিলাম দিনটি সাধারণভাবেই কাটবে। কিন্তু সবাই দিনটিকে ঘিরে শুভেচ্ছা জানিয়েছেন। সবার ভালোবাসায় দিনটি ভীষণ আনন্দের কেটেছে। এছাড়া লাক্স থেকে হঠাৎ কেকসহ বাসায় হাজির হয়ে আমাকে শুভেচ্ছা জানিয়ে রীতিমতো সারপ্রাইজ দিয়েছে। বাবা-মা আর প্রিয় কিছু মানুষের সঙ্গেই কেটেছে এবারের জন্মদিন।

মিম এখন গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘সাপলুডু’ সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এই সিনেমায় মিমের সহশিল্পী হিসেবে আছেন আরিফিন শুভ। এছাড়া জাহিদের হাসানের মতো তারকাও রয়েছেন সিনেমাটিতে। সাপলুডু প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় পা রাখেন মিম। পরবর্তীতে হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন।

মিমের বাবা বিরেন্দ্র নাথ সাহা একজন শিক্ষক। রাজশাহীতে জন্ম হলেও বেড়ে উঠেছেন ভোলায়, এসএসসি ও এইচএসসি পড়াশোনা করেছেন কুমিল্লায়। মিমের ছোট বোনের নাম প্রজ্ঞা সিনহা সাহা। তার মা একজন গৃহিনী।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের দ্বিতীয় দিন আরটিভিতে যা দেখবেন
মায়ের ইচ্ছাতেই সিঙ্গাপুরে ঈদের ছুটি কাটাচ্ছেন মিম
মারা গেছেন মিমকে সোনার ব্রেসলেট উপহার দেওয়া সেই ভক্ত
নারী দিবস নিয়ে যা বললেন তারকারা
X
Fresh