• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচন নিয়ে শাকিবের ফাঁকা আওয়াজ কেন?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ নভেম্বর ২০১৮, ১৫:১২

চলচ্চিত্র অভিনেতা শাকিব খান নির্বাচন করবেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়ে গতকাল শনিবার। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বৃহত্তম রাজনৈতিক দল আওয়ামী লীগের প্রার্থী হবার খবর কয়েকটি গণমাধ্যমেও প্রকাশিত হয়। কিন্তু রাত না পেরুতেই শাকিব খান জানিয়েছেন তিনি নির্বাচন করতে চান না। আপাতত চলচ্চিত্রে অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চান।

এদিকে হঠাৎ করেই শাকিবের এই মনোনয়নপত্র কিনতে চাওয়ার ঘটনা নিয়ে নতুন গুঞ্জন চাউর হয়েছে। গেল বৃহস্পতিবার এফডিসিতে এই অভিনেতার একটি ছবির শুটিং চলাকালে তার ছবির পরিচালক ও ইউনিটের সঙ্গে চলচ্চিত্র সহকারি পরিচালকদের দ্বন্দ্ব বাধে।

এ সময় শাকিব খান নিজেও বিবাদে জড়িয়ে পড়েন। উপস্থিত কয়েকজন সাংবাদিক পেশাগত দায়িত্ব পালনে সেই ঘটনার ছবি ও ভিডিও ধারণ করছিলেন। শাকিব খান হঠৎ করেই সাংবাদিকের উপরে চড়াও হন এবং মুঠোফোন কেড়ে নিয়ে সব ফাইল মুছে দেন।

ভুক্তভুগি দুই সাংবাদিক জিয়া উদ্দিন আলম ও সুদীপ্ত সাইদ খান তাদেরকে হেনস্তা করার অভিযোগ এনে গতকাল শনিবার বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে লিখিত অভিযোগ করেছেন।

সাংবাদিকদের হেনস্তা করা ও পেশাগত কাজে শাকিবের বাধা দেয়ার ঘটনা নিয়ে এখন চলচ্চিত্র পাড়ায় উত্তাল পরিবেশ বিরাজ করছে।

চলচ্চিত্র সংশ্লিষ্ট কেউ কেউ বলছেন, সাংবাদিকদের সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা ধামাচাপা দেয়ার জন্যই শাকিব নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছেন। এর মধ্য দিয়ে শাকিব সাংবাদিক হেনস্তার ঘটনাকে ভিন্ন দিকে প্রবাহিত করা চেষ্টা করেছেন।

এদিকে হেনস্তার শিকার সাংবাদিক সুদীপ্ত সাঈদ খান মনে করেন, সাংবাদিকদের হেনস্তার খবর ঢাকতেই শাকিবের এই ফাঁকা আওয়াজ।

এদিকে ৩ সমিতির পক্ষ থেকেই জানানো হয়েছে সাংবাদিকদের লাঞ্ছিতের ঘটনায় সমিতির পক্ষ থেকে যথাযত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে শাবনূর, ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা
চলছে শিল্পী সমিতির নির্বাচন : এফডিসিতে নিরাপত্তা জোরদার
রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন, আমেজ নেই এফডিসিতে
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
X
Fresh