• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

প্রধানমন্ত্রীর আর্থিক সহযোগিতা পেয়ে কাঁদলেন রেহানা জলি

পাভেল রহমান, আরটিভি অনলাইন

  ০৮ নভেম্বর ২০১৮, ১৩:৪০
ছবি: সংগৃহীত

‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো মানুষ হয় না। তিনি সব সময়ই মানুষের পাশে দাঁড়িয়েছেন। আমার বিশ্বাস ছিল, আমার দুঃসময়ের কথাটা যদি উনার কাছে পৌঁছাতে পারি তিনি আমাকে সহযোগিতা করবেন।’ কথাগুলো বলতে বলতে কান্না শুরু করেন অভিনেত্রী রেহানা জলি।

কান্না জড়ানো কণ্ঠে এই অভিনেত্রী বলেন, ‘ডিএ তায়েব ও জিএম সৈকত ভাইয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছ থেকে সহযোগিতা পেলাম। শিল্পী সমিতির জায়েদ খানও আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। তার কাছে এই ঋণ কোনোদিন ভুলতে পারবো না।’

অনেক দিন ধরেই ফুসফুসের ক্যানসারে ভুগছেন বাংলা চলচ্চিত্রের এই জনপ্রিয় অভিনেত্রী। টাকার অভাবে চিকিৎসা করাতে পারছিলেন না। এই অবস্থায় তার পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জলিকে ২৫ লাখ টাকা অনুদান দিয়েছেন তিনি। আজ বৃহস্পতিবার সকালে জলির হাত অনুদানের টাকা তুলে দেন প্রধানমন্ত্রী।

রেহানা জলি বৃহস্পতিবার দুপুরে আরটিভি অনলাইনকে বলেন, ‘গত ১৪ মাস ধরে শারীরিক অসুস্থতায় ভুগছি। অর্থকষ্টের জন্য চিকিৎসা করতে পারছিলাম না। কিন্তু কারও কাছে সাহায্য চাইনি। অবশেষে দেশের সরকারের কাছে সহযোগিতা চেয়েছি। বঙ্গবন্ধু কন্যা মানুষের জন্য কাজ করেন। তিনি আমার পাশে দাঁড়িয়েছেন।’

১৯৮৫ সালে নায়িকা হিসেবে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন রেহানা জলি। কামাল আহমেদ পরিচালিত ছবির নাম ‘মা ও ছেলে’। প্রথম চলচ্চিত্রেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। এরপর ‘নিষ্পাপ’, ‘বিরাজ বৌ’, ‘প্রেম প্রতিজ্ঞা’সহ বেশকিছু চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিনয় করেন তিনি।

এজে মিন্টু পরিচালিত ‘প্রথম প্রেম’ চলচ্চিত্রে প্রথম নায়কের মায়ের ভূমিকায় অভিনয় করেন রেহানা জলি। এখন পর্যন্ত প্রায় চার শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্রের এই মমতাময়ী মা।

আরও পড়ুন :

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh