• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শাহরুখের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ নভেম্বর ২০১৮, ১৭:২৪
ছবি: সংগৃহীত

বলিউড তারকা শাহরুখ খানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শিখদের ধর্মানুভূতিতে আঘাত করার অভিযোগে মামলা দায়ের করেছেন মঞ্জিদার সিং সিরসা। পেশায় তিনি আইনজীবী।

মামলায় তিনি লিখেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাটরিনা কাইফ ‘জিরো’ ছবির একটি পোস্টার শেয়ার করেছেন। সেই পোস্টার ও ছবির ট্রেলারে দেখা গেছে, শাহরুখ খান অন্তর্বাস পরে কোমরে কৃপাণ নিয়ে দাঁড়িয়ে আছেন। তার গলায় টাকার মালা। বিষয়টি তারা মেনে নিতে পারছেন না।

শিখদের ‘কোড অব কনডাক্ট’ অনুযায়ী কৃপাণ শুধু ‘অমৃতধারী’ শিখরাই ধারণ করতে পারেন। কিন্তু ‘জিরো’ ছবিতে তা আপত্তিকরভাবে যুক্ত করা হয়েছে, যা শিখদের ধর্মানুভূতিতে আঘাত করেছে।

শাহরুখ খান, ছবির প্রযোজক গৌরী খান ও পরিচালক আনন্দ এল রাইকে অনতিবিলম্বে ‘জিরো’ ছবির এই পোস্টার প্রত্যাহার করা আহ্বান জানানো হয়েছে। তবে এ ব্যাপারে ছবির নির্মাতাদের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

শাহরুখ খান এখন দীপাবলি উৎসব নিয়ে ব্যস্ত আছেন। মুম্বাইয়ে শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এ চলছে দীপাবলি উৎসব। কালো শিফন শাড়িতে শাহরুখের মেয়ে সুহানা সেজেছেন অন্যরকম সাজে। পাশাপাশি সোনালি-কালো কম্বিনেশনের লেহেঙ্গায় গৌরী খানও সাজিয়েছেন নিজেকে।

শাহরুখ পুত্র আব্রাম পরেছিল কালো কোট। দেওয়ালি পার্টিতে ছিলেন না শাহরুখের বড় ছেলে আরিয়ান। তিনি এখন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন।

আরও পড়ুন :

পিআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুজিবের পরিবর্তে যাকে দলে ভেড়ালো কলকাতা
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
X
Fresh