• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শ্রীদেবীর চোখের দিকে তাকালে পাগল হয়ে যেতাম: আমির

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ নভেম্বর ২০১৮, ২১:০৪
ছবি: সংগৃহীত

শ্রীদেবীর নায়ক হবার জন্য পরিচালক মহেশ ভাটের কাছে গিয়েছিলেন আমির খান। গতকাল রোববার সাংবাদিকদের কাছে এমন তথ্যই দিলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-খ্যাত আমির। তিনি বলেন, শ্রীদেবীর ভক্ত ছিলাম আমি, এটা লুকানোর কোনও সুযোগ নেই। শ্রীদেবীর চোখের দিকে তাকালে আমি পাগল হয়ে যেতাম।

শ্রীদেবীর সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করে আমির খান বলেন, তখন আমি ইন্ডাস্ট্রিতে নবাগত, অভিনয় শুরু করেছি। আমরা (আমির ও শ্রীদেবী) একটা ম্যাগাজিনের কভার শুট করছি। ওই শুটিং নিয়ে আমি যথেষ্ট উত্তেজিত ছিলাম। যত দূর মনে পড়ছে, আমাদের একটা বিশেষ পোজ দিতে হতো। কিন্তু সেই শুটে আমি ভুলেও ওর চোখের দিকে তাকিয়ে পোজ দিইনি। কারণ আমি শ্রীদেবীর চোখের দিকে তাকালেই নির্বাক হয়ে যেতাম।

মহেশ ভাটের কাছে গিয়ে শ্রীদেবীর সঙ্গে অভিনয় করার কথা বলেছিলেন আমির। এই অভিনেতা বলেন, রোমান হলিডের অনুপ্রেরণায় বলিউডে ছবি বানাতে আমি মহেশ ভাটের কাছে গিয়েছিলাম। বলেছিলাম, রোমান হলিডের হিন্দি রিমেক বানানো হোক। সেখানে আমি আর শ্রীদেবী অভিনয় করব। আমার কথা শোনার পর মহেশ ভাট একটা বই নিয়ে এসে বললেন, যদি তুমি রোমান হলিডে পছন্দ কর, তা হলে এই বইটা (ইট হ্যাপেনড ওয়ান নাইট) পড়। তারপরই আমরা ‘দিল হ্যায় কে মানতা নেহি’ ছবিটি বানালাম। যদিও এই ছবিতে মেয়ে পূজা ভাটকে সুযোগ দিয়েছিলেন মহেশ।

আমির অভিনীত ‘থাগস অব হিন্দুস্থান’ ছবির প্রচারণায় ব্যস্ত আছেন আমির খান। ছবিটি মুক্তি পাবে আগামী ৮ নভেম্বর। যশরাজ প্রযোজিত ছবিটিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ফাতিমা শেখ প্রমুখ।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
যে কারণে থানায় যেতে হলো আমির খানকে
আমির খানের ভিডিও ভাইরাল!
প্রাক্তন স্ত্রী ও ছেলেদের সঙ্গে ঈদ উদযাপন আমিরের (ভিডিও)
X
Fresh