logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

আরটিভির ধারাবাহিক ‘অর্ধেক সত্য’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ নভেম্বর ২০১৮, ১৪:৩৮
‘অর্ধেক সত্য’ নাটকের দৃশ্য।
দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে চলতি বছরের ২১ অক্টোবর থেকে প্রচার শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘অর্ধেক সত্য’। অঞ্জন আইচ পরিচালিত ধারাবাহিকটি প্রচারিত হচ্ছে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ১০টায়।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, নাদিয়া আহমেদ, ইন্তেখাব দিনার, আবুল হায়াত, শতাব্দী ওয়াদুদ, জুঁই করিম, রিমি করিম, রুনা খান, ফারুক আহমেদ, মারজুক রাসেল, রাশেদ মামুন অপু, আ.খ.ম. হাসান, তারিক স্বপন, রোমানা স্বর্ণা, সুজাত শিমুল, সাবেরী আলম, আশিষ খন্দকার, নিশা, টুটুল চৌধুরী।

নাটকের কাহিনিতে দেখা যাবে- মনসুর অত্যধিক ধূর্ত একজন লোক। শুধুমাত্র সম্পত্তির কারণে সে তার স্ত্রীকে খুন করতে জঙ্গলে নিয়ে যায় এবং সমস্ত খুনের দায়ভার চাপায় তার এক কাজিনের উপর। তার কাজিন তারেককে অত্যন্ত সুকৌশলে সীমান্ত দিয়ে ভারতে পার করে দেয়।

অন্যদিকে অফিসের একটা কাজে দিনার ঢাকার বাইরে যাচ্ছিল। খুবই আশ্চর্যজনকভাবে তাকে কিডন্যাপ করে একটি মেয়ে এবং কিডন্যাপ করে সুন্দর রিসোর্টে নিয়ে যায়। সে রিসোর্টে দিনারের সাথে পরিচয় হয় এক আজব পাগলের। সে অনেক টাকা পয়সার মালিক কিন্তু পুরোপুরি সাইকো। বিশাল সাম্রাজ্য নিয়ে সে বিভিন্ন অপরাধমূলক কাজ করতো।

সেখান থেকে সাইকো লোকটি ও ঐশী দিনারকে খুন করার দায়িত্ব পায়। কিন্তু সে দিনারকে খুন করে না বরং দিনারকে পালাতে সাহায্য করে। দিনারকে উদ্ধার করে গ্রামের এক নারী রহিমা। কিন্তু ঐ গ্রামের ওসমান তা টের পেয়ে যায়। এভাবেই এগিয়ে যেতে থাকে কাহিনি।

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়