• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সাংবাদিক মৌসুমীর জন্য দোয়া চাইলেন ওমর সানি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ নভেম্বর ২০১৮, ১৪:০৪
ছবি: সংগৃহীত

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মৌসুমীর জন্মদিন ছিল ৩ নভেম্বর। আর এই দিনেই নতুন খবর জানালেন তিনি। কোনও নতুন সিনেমায় অভিনয় নয়, এবার সাংবাদিকতায় জড়ালেন মৌসুমী। ‘ইয়েসনিউজবিডিডটকম’নামের নতুন একটি অনলাইন সংবাদ মাধ্যমের সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন।

মৌসুমীকে শুভেচ্ছা জানিয়ে চিত্রনায়ক ওমর সানি বলেন, আমার সহধর্মিনী আপনাদের সবার প্রিয় মৌসুমী এবার সম্পাদক হিসেবে যাত্রা শুরু করলো। খুব সম্ভবত বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে মৌসুমীই প্রথম একজন সম্পাদক হিসেবে পূর্ণাঙ্গভাবে যাত্রা শুরু করেছে। তার এই পথচলাকে আমি স্বাগত জানাই।

ওমর সানি আরও বলেন, আমি সব সময়ই মৌসুমীকে তার যে কোনও কাজ করার ব্যাপারে উৎসাহ দিয়ে আসছি। একজন স্বামী হিসেবে তার ভালো মন্দে, সুখে দুঃখে পাশে থেকেছি। আবার একজন সহশিল্পী হিসেবেও তাকে সহযোগিতা করেছি সব সময়। দোয়া করি আল্লাহ যেন তার উদ্দেশ্যকে সফল করেন, সবাই দোয়া করবেন।

এদিকে নতুন কর্মযাত্রায় সবার সহযোগিতা চেয়েছেন মৌসুমী। তিনি বলেন, ‘এই পেশাকে আমি সব সময় সম্মান করি। সাংবাদিকতার ব্যাপারে আমার আগ্রহ সব সময়ই ছিল।

এদিকে আগামী ১৪ ডিসেম্বর মুক্তি পাবে মৌসুমী অভিনীত নতুন ছবি ‘রাত্রির যাত্রী’। ছবিটির পরিচালক হাবিবুল ইসলাম হাবিব। সবশেষ মৌসুমিকে ‘নায়ক’ ছবিতে দেখা গেছে। গেল ১৯ অক্টোবর সারাদেশের ৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
ঈদে ভালো নেই ওমর সানী
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
ফের মা হলেন মৌসুমী
X
Fresh