• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মায়ের চরিত্রে কৌশানী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ নভেম্বর ২০১৮, ১৮:৩০

কলকাতার হালের নায়িকা কৌশানী মুখার্জি বড় ধামাকা নিয়েই হাজির হচ্ছেন। সুপারস্টার জিতের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। ছবিতে একজন মায়ের ভূমিকায় অভিনয় করছেন কৌশানী।

‘পারবো না আমি ছাড়তে তোকে’ খ্যাত নায়িকা বলেন, জিৎ দা’র সঙ্গে কাজ করাটা সত্যি অনেক আনন্দের। তিনি অনেক বড় মাপের একজন অভিনেতা। আমাকে সেটে অনেক সহযোগিতা করেছেন তিনি।

-------------------------------------------------------
আরও পড়ুন : ট্যালেন্ট হান্ট থেকে নির্বাচিতদের অভিনয়ের সুযোগ দিচ্ছেন অনন্ত
-------------------------------------------------------

কৌশানী বলেন, ছবিটি কমেডি ঘরানার। তবে আবেগও দেখানো হয়েছে। আমি অন্য আরেকটি ছবিতে কাজের সুযোগ পেয়েছিলাম। এই ছবিটি বেছে নেয়ার একটাই কারণ, এখানে আমার আরও শক্তিশালী চরিত্রে অভিনয়ের সুযোগ রয়েছে।

নায়ক জিৎ অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে এক্সপেরিমেন্ট চালিয়েছেন। কোয়েল, শ্রাবন্তী ও স্বস্তিকাকেই দর্শকরা জিতের সঙ্গে বেশি পছন্দ করেছেন।

এদিকে কৌশানী ক্যারিয়ার জুড়ে কাজের মাধ্যমে খুব একটা আলোচনায় আসতে পারেননি। বিভিন্ন সময় আরেক নায়ক বনির সঙ্গে প্রেম নিয়েই লাইমলাইটে ছিলেন। প্রথমদিকে প্রেমের কথা স্বীকার না করলেও এখন তা দিনের আলোর মতো সত্য।

সম্প্রতি বিভিন্ন অনুষ্ঠানে দুই তারকার প্রেমের কথা প্রকাশ্যে এনেছেন। এই প্রেম কতদিন স্থায়ী হয় সেটাই এখন দেখার বিষয়। কারণ বনি ও কৌশানী এতদিন একসঙ্গে জুটি বেঁধে ছবি করলেও দুজনেই বর্তমানে আলাদা নায়ক-নায়িকার সঙ্গে কাজ করছেন। এই দূরত্ব তারা কতটা সামলে নিতে পারেন, তা সময়ই বলে দেবে।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কৌশানী বললেন, বিয়েই হলো না আর তোমরা মামা হচ্ছো ?
X
Fresh