• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ট্যালেন্ট হান্ট থেকে নির্বাচিতদের অভিনয়ের সুযোগ দিচ্ছেন অনন্ত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ নভেম্বর ২০১৮, ১৭:৩৯

চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। এই নায়কের ‘দ্য স্পাই: অগ্রযাত্রার মহানায়ক’ ছবির বিভিন্ন চরিত্রে নতুন শিল্পীদের সুযোগ দেবেন বলে ঘোষণা দেয়া হয়েছে।

সেটি বেশ আগের কথা। নতুন মুখের সন্ধানে দেশব্যাপী ‘ট্যালেন্ট হান্ট’ নামে একটি প্রতিযোগিতা আয়োজন করা হয়। প্রতিযোগিতাটির ফাইনালও হয়। ফাইনালে বিভিন্ন ক্যাটাগরিতে বেশ কয়েকজন নতুন মুখ নির্বাচিত হন।

এত কিছুর পর শেষ পর্যন্ত সেই ছবিটি নির্মাণই হয়নি! মাঝে ধর্মীয় বিষয়ে মনোনিবেশ করেন অনন্ত। ফলে চলচ্চিত্র থেকে দূরে ছিলেন।

এরই মধ্যে জঙ্গিবাদ ও ইসলাম এক্সট্রিমিদের মধ্যে যে ভুল ধারণা রয়েছে সেগুলো তুলে ধরার লক্ষে ‘দিন : দ্য ডে’ নামে ছবি করার ঘোষণা দেন। এবার ‘দ্য স্পাই’ ছবির জন্য ট্যালেন্ট হান্ট থেকে নির্বাচিতদের সুযোগ দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন ‘দিন’ ছবিতে।

ইরানের সঙ্গে এখন যৌথভাবে ছবিটি নির্মাণের প্রস্তুতি নিয়েছেন অনন্ত। শনিবার রাজধানীতে তার ইকবাল রোডস্থ বাসায় ট্যালেন্ট হান্ট থেকে নির্বাচিত কয়েকজনকে ডেকে নিয়ে তাদেরসহ নির্বাচিত অন্যদেরও ‘দিন : দ্য ডে’ ছবিতে অভিনয়ের সুযোগ দেয়ার কথা জানিয়েছেন অনন্ত।

ছবিটি পরিচালনা করবেন ইরানি খ্যাতনামা পরিচালক মুর্তজা অতাশ জমজম। ছবির কাহিনি ইরান, বাংলাদেশ, লেবানন ও সিরিয়াকে ঘিরে আবর্তিত হয়েছে। এ ছবিতে ইরানের প্রাচীন এবং ঐতিহাসিক নগরী ইস্পাহান এবং শিরাজ থেকে শুরু করে লেবাননের রাজধানী বৈরুতের অসাধারণ সব দৃশ্য তুলে ধরা হবে বলে জানিয়েছেন অনন্ত।

অনন্ত জলিলের পাশাপাশি বাংলাদেশ থেকে অভিনয় করবেন বর্ষা। আরও থাকবেন ইরানের প্রথম শ্রেণির জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। এছাড়াও লেবাননের বিখ্যাত কয়েকজন অভিনেতাও থাকবেন।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইরান এতগুলো ক্ষেপণাস্ত্র ছুড়বে কল্পনাও করেনি ইসরায়েল
ইসরায়েলের বিরুদ্ধে ইরান একাই যথেষ্ট : চীন
‘ইহুদিদের ধর্মীয় উৎসব শেষ হওয়ার আগে ইরানে হামলা করবে না ইসরায়েল’
ইরানের ওপর নিষেধাজ্ঞার সিদ্ধান্ত নিল ইইউ
X
Fresh